নাইক্ষ্যংছড়ি : ডিজিএফআই কর্মকর্তা নিহতের ঘটনায় মামলা

আগের সংবাদ

তিন কারণে ভালো ফলাফল : সংক্ষিপ্ত সিলেবাস, প্রশ্নপত্রে সুবিধা ও সাবজেক্ট ম্যাপিংয়ের প্রভাবে পাসের হার বেড়েছে এসএসসি ও সমমান পরীক্ষায়

পরের সংবাদ

বাসের ধাক্কা : মোটরসাইকেল আরোহী বাবা-মা ও মেয়ের মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁয়ে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। গতকাল রবিবার সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের লক্ষীপুর বিলডাঙ্গী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের মুথরাপুর গ্রামের মাসুদুর রহমান, (৫৫) তার স্ত্রী হামিদা বেগম (৪৭) ও মেয়ে মেহের নেগার সিমি (১৪)। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
জানা জানা গেছে, লক্ষীপুর এলাকার একটি মাদ্রাসায় পড়ালেখা করত শিশু মেহের। সকালে মেয়েকে মাদ্রাসায় রাখতে স্ত্রী ও কন্যাকে নিয়ে মথুরাপুর থেকে মোটরসাইকেলযোগে লক্ষীপুর মাদ্রাসার উদ্দেশে রাওয়ানা হন মাসুদুর রহমান। এ সময় বালিয়াডাঙ্গী থেকে ছেড়ে আসা দ্রুতগামী হানিফ কোচ মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন মা হামিদা বেগম। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় বাবা ও মেয়েকে হাসপাতালে নিয়ে গেলে এক ঘণ্টার ব্যবধানে প্রথমে মেয়ে ও পরে বাবার মৃত্যু হয়।
ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন বলেন, বিষয়টি হৃদয়বিদারক। এ বিষয়ে একটি মামলা হয়েছে। ঘাতক কোচটিকে আটক করা সম্ভব হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়