নাইক্ষ্যংছড়ি : ডিজিএফআই কর্মকর্তা নিহতের ঘটনায় মামলা

আগের সংবাদ

তিন কারণে ভালো ফলাফল : সংক্ষিপ্ত সিলেবাস, প্রশ্নপত্রে সুবিধা ও সাবজেক্ট ম্যাপিংয়ের প্রভাবে পাসের হার বেড়েছে এসএসসি ও সমমান পরীক্ষায়

পরের সংবাদ

এসআই সানোয়ার আহত : সিদ্ধিরগঞ্জে পুলিশের ওপর বিএনপির ককটেল নিক্ষেপ

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশের ওপর ককটেল নিক্ষেপ করার অভিযোগ উঠেছে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে। বিস্ফোরিত ককটেলের আঘাতে ঘটনাস্থলে থাকা সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সানোয়ার হোসেন আহত হয়েছেন। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি ছুড়লে অভিযুক্তরা পালিয়ে যায়। গতকাল রবিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান।
এর আগে গত শনিবার রাতে নাসিক ১নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জের সিআইখোলা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে ৪টি অবিস্ফোরিত ককটেল ও একটি বিস্ফোরিত ককটেলের আলামত উদ্ধার করে পুলিশ। তবে এ ঘটনায় বিএনপির কারা যুক্ত ছিল তা এখনো নিশ্চিত করেনি পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, আগামী ১০ ডিসেম্বর বিএনপির কিছু লোক ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ অংশের শিমরাইল মোড়ে অবরোধ করবে এবং সেখানে বাধা দিলে ককটেল বিস্ফোরণ করা হবে। সেই ককটেলের একটি অংশ সিআইখোলা এলাকায় ভাগাভাগি করা হচ্ছিল। এমন গোপন সংবাদেরভিত্তিতে ঘটনাস্থলে যায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা পুলিশের ওপর ককটেল নিক্ষেপ করে। এ সময় পুলিশ আত্মরক্ষায় পাল্টা গুলি ছড়লে অভিযুক্তরা পালিয়ে যায়।
এ বিষয়ে জানতে চাইলে নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি বলেন, আমি এখন দায়িত্বশীল পদে নেই। গিয়াসউদ্দীন দায়িত্বশীল পদে রয়েছেন। আপনি তার কাছ থেকে বক্তব্য নিন। আমি বক্তব্য দিলে বিতর্কিত হয়ে যাবে। এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক মুহাম্মদ গিয়াসউদ্দিনকে একাধিকবার ফোন করলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, শনিবার রাতে বিএনপির নেতাকর্মীরা আগামী ১০ ডিসেম্বর বিশৃঙ্খলা করার জন্য গোপন বৈঠক করছিল এমন সংবাদেরভিত্তিতে অভিযান পরিচালনা করলে পুলিশের ওপর ককটেল নিক্ষেপ করা হয়। এতে আমাদের এক পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশ আত্মরক্ষায় ১১ রাউন্ড গুলি ছুড়লে অভিযুক্তরা পালিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়