ইকুয়েডর রুখে দিল ডাচদের

আগের সংবাদ

১০ দফা দাবিতে নৌশ্রমিক ধর্মঘট : সারাদেশে পণ্য পরিবহন বন্ধ

পরের সংবাদ

সিরাজগঞ্জে বিনা শুল্কে সুতা পেলেন তাঁতিরা

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে তাঁতিদের মধ্যে বিনা শুল্কে তাঁত বোর্ডের সুতা ও কেমিক্যাল বিতরণ করা হয়েছে। করোনা ও বন্যাকবলিত ক্ষতিগ্রস্ত তাঁতিরা এই সুতা ও কেমিক্যাল পেয়ে উচ্ছ¡সিত। গতকাল শনিবার দুপুরে সিরাজগঞ্জ শহরের মালশাপাড়ায় বেলকুচি তাঁত বোর্ডের আয়োজনে বেলকুচি পৌরসভার ৯ নং ওয়ার্ডের তাঁতি সমিতির সদস্যদের মাঝে এই সুতা ও কেমিক্যাল বিতরণ করেন বাংলাদেশ তাঁত বোর্ডের চেয়ারম্যান ও অতিরিক্ত সচিব মো. ইউসুব আলী।
সদস্যদের মাঝে প্রায় ৩ কোটি টাকা মূল্যের এক লাখ ৯৬ হাজার ৯৬২ কেজি সুতা এবং ৫০ লাখ টাকা মূল্যের ৪ লাখ ৮ হাজার ৬৭৯ কেজি সোডিয়াম বিতরণ করা হয়।
সিরাজগঞ্জ জেলা প্রশাসনের সহকারী কমিশনার রাশেদ হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন- বাংলাদেশ তাঁত বোর্ডের পরিচালক সুকুমার চন্দ্র সাহা, মহাপরিচালক কামনাশীষ দাস, সহকারী রাজস্ব কর্মকর্তা রোজিনা খাতুন, বেলকুচি তাঁত বোর্ডের ভারপ্রাপ্ত লিয়াজোঁ অফিসার কামাল আহম্মেদ, বাংলাদেশ তাঁতি সমিতির সভাপতি মনোয়ার হোসেন, বেলকুচি পৌরসভার ৯ নং ওয়ার্ডের সভাপতি ইমরান আলী প্রমুখ। শুল্কমুক্ত সুতা ও কেমিক্যাল পেয়ে অনেক উচ্ছ¡সিত তাঁতিরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়