ইকুয়েডর রুখে দিল ডাচদের

আগের সংবাদ

১০ দফা দাবিতে নৌশ্রমিক ধর্মঘট : সারাদেশে পণ্য পরিবহন বন্ধ

পরের সংবাদ

বিয়ে বাড়িতে দফায় দফায় সংঘর্ষে আহত ২৫

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, মাদারীপুর : বিয়ে বাড়িতে দাওয়াত খাওয়াকে কেন্দ্র করে মাদারীপুরের ডাসারে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নারীসহ কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালসহ দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গতকাল শনিবার সকালে উপজেলার বালিগ্রাম ইউনিয়নের খাতিয়াল গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। এদিকে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
আহতরা হলেন- বাবুল জোমাদ্দার, নাসির শেখ, কুদ্দুস খান, রায়হান, আবির, জুবায়ের, ইকবাল, দিলীপ, মাকসুদা, বৃষ্টি, দেলোয়ার ও মহব্বতসহ অজ্ঞাতনামা ২৫ জন।
অন্যদিকে খবর পেয়ে কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও ডাসার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক কাজী মাহমুদুল হাসান দোদুল ও কালকিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মীর মামুন অর রশিদ ঘটনাস্থলে গিয়ে ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামানের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়