ইকুয়েডর রুখে দিল ডাচদের

আগের সংবাদ

১০ দফা দাবিতে নৌশ্রমিক ধর্মঘট : সারাদেশে পণ্য পরিবহন বন্ধ

পরের সংবাদ

বঙ্গবন্ধুর সমাধি : বিসিএস অডিট এসোসিয়েশনের সভাপতির শ্রদ্ধা

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনির্বাচিত বিসিএস : অডিট এন্ড অ্যাকাউন্টস এসোসিয়েশনের নির্বাহী পরিষদের সভাপতি এবং হিসাব মহানিয়ন্ত্রক মো. নুরুল ইসলাম।
গতকাল শনিবার বেলা ১১টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ এবং বঙ্গবন্ধুসহ তার পরিবারের শহীদ সদস্যদের প্রতি গভীর শ্রদ্ধা জানান। পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদাত বরণকারী বঙ্গবন্ধু ও তার পরিবারের সব শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
এ সময় পদ্মা বহুমুখী প্রকল্পের অতিরিক্ত সচিব ও অতিরিক্ত প্রকল্প পরিচালক দেওয়ান সাঈদুল হাসান, বাণিজ্যিক অডিট অধিদপ্তরের মহাপরিচালক এস এম রেজভী, সিনিয়র কনসালটেন্ট ফারমীন মাওলা এবং রাজস্ব অডিট অধিদপ্তরের মহাপরিচালক মো. বদিউজ্জামান, গোপালগঞ্জ জেলা হিসাব রক্ষণ কর্মকর্তা মো. আহসান হাবীবসহ অডিট অধিদপ্তরের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়