ঢাবি ছাত্রলীগের সম্মেলন ৩ ডিসেম্বর : ঢাকা উত্তর ও দক্ষিণের সম্মেলন ২ ডিসেম্বর

আগের সংবাদ

ভিত্তিহীন গুজবে ব্যাংকিং খাত > ব্যাংকে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে : বাংলাদেশ ব্যাংক

পরের সংবাদ

শেরপুরে বিএনপি নেতাকর্মীর সঙ্গে পুলিশের সংঘর্ষ

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শেরপুর প্রতিনিধি : শেরপুরে পুলিশ ও বিএনপি নেতাকর্মীর মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার দুপুরের এ ঘটনায় পথচারীসহ অর্ধশত নেতাকর্মী আহত হয়। পুলিশের ওপর হামলার অভিযোগে অন্তত ২০ নেতাকর্মীকে আটক করে থানা পুলিশ।
জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সঙ্গে সংঘর্ষে বিএনপিকর্মী নিহত হওয়ার প্রতিবাদে গতকাল বেলা আড়াইটার দিকে শেরপুর জেলা বিএনপির সভাপতি ও শেরপুর-৩ (ঝিনাইগাতী-শ্রীবরদী) আসনের সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের বাসা থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। এ সময় দলীয় নেতাকর্মীরা বিভিন্ন স্লোগান দেন। একপর্যায়ে পুলিশ মিছিলে বাধা দিলে নেতাকর্মীরা বিক্ষুব্ধ হয়ে ওঠে। এ সময় পুলিশ মিছিলে লাঠিচার্জ করে। মিছিলটি ছত্রভঙ্গ হয়ে বিএনপি কার্যালয়ের সামনে এসে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে পুলিশও পাল্টা টিয়ার শেল ও রাবার বুলেট ছোড়ে। এ সময় পুলিশ কমপক্ষে ২০ নেতাকর্মীকে আটক করে। লাঠিচার্জ ও টিয়ার শেলের আঘাতে পথচারীসহ প্রায় অর্ধশত নেতাকর্মী আহত হয়। এদিকে সংঘর্ষ ছড়িয়ে পড়লে শহরের রাস্তাঘাটে যান চলাচল বন্ধ হয়ে যায়। অনেকে আতঙ্কে দোকানপাট বন্ধ করে দেন। শহরে তখন থমথমে পরিস্থিতি বিরাজ করছিল।
জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল জানায়, অতি উৎসাহী হয়ে পুলিশ অহেতুক লাঠিচার্জ ও গুলি চালিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়