ঢাবি ছাত্রলীগের সম্মেলন ৩ ডিসেম্বর : ঢাকা উত্তর ও দক্ষিণের সম্মেলন ২ ডিসেম্বর

আগের সংবাদ

ভিত্তিহীন গুজবে ব্যাংকিং খাত > ব্যাংকে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে : বাংলাদেশ ব্যাংক

পরের সংবাদ

নাশকতার অভিযোগ : না.গঞ্জে বিএনপির ২৫০ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়কসহ বিএনপি ও এর সহযোগী সংগঠনের ৩৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ২৫০ জনকে আসামি করে মামলা হয়েছে।
ফতুল্লা মডেল থানার এস আই শাহাদাত হোসেন বাদী হয়ে গত সোমবার রাত ১২টায় ওই মামলাটি দায়ের করেন।
আসামিদের মধ্যে রয়েছেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শহীদুল ইসলাম টিটু, ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক জাহিদ হাসান রোজেল, বিএনপি নেতা নজরুল ইসলাম পান্না মোল্লা, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মনির খান, মহানগর যুবদলের সাবেক সহসভাপতি পারভেজ মল্লিক, সদর থানা ছাত্রদলের সহসাধারণ সম্পাদক লিংরাজ খান, ছাত্রদল নেতা আতা ই রাব্বি, ফতুল্লা থানা ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান দোলনসহ ৩৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২৫০ জন।
মামলায় অভিযোগ করা হয়, আসামিরা ২০ নভেম্বর দুপুর ২টায় নারায়ণগঞ্জ জেলা আদালতপাড়ার সামনে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে সাবেক ছাত্রদল নেতা জাকির খানের হাজিরার সময় তার মুক্তির দাবিতে বিএনপির নেতাকর্মীরা জড়ো হয়। সেখানে তারা নারায়ণগঞ্জের বিভিন্ন গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনা, যানবাহন ও রাষ্ট্রায়াত্ত্ব গুরুত্বপূর্ণ স্থাপনায় নাশকতামূলক কর্মকাণ্ড সংগঠনের উদ্দেশে লাঠিসোটা, রড, ককটেল, ইটপাটকেল নিয়ে সড়কে টায়ারে আগুন দিয়ে যান চলাচল বন্ধ করে দেয়।
পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ৪টি ককটেল বিস্ফোরণ ও গাড়িতে ইট দিয়ে আঘাত করে। মামলায় আলামত হিসেবে চার ককটেল (বিষ্ফোরিত) উদ্ধার, ২০টি বাঁশের লাঠি, ১০টি লোহার রড, টায়ার, ১০ টুকরা ভাঙা গøাস উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়