অর্থপাচার মামলা : বরকত-রুবেলের আরেক সহযোগী কারাগারে

আগের সংবাদ

আরব্য রজনীর নতুন রূপকথা : সৌদি আরব ২ : আর্জেন্টিনা ১ > মেসিদের প্রত্যাশিত হারে স্তব্ধ ফুটবল বিশ্ব

পরের সংবাদ

লামায় সৎমাকে হত্যায় একজনের যাবজ্জীবন

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

লামা (বান্দরবান) প্রতিনিধি : লামায় সৎমাকে হত্যার দায়ে আলী মোহাম্মদ (৫৪) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই রায়ে তাকে দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে বান্দরবানের জেলা ও দায়রা জজ মো. ফজলে এলাহী ভূঁইয়া এ রায় দেন। দণ্ডিত আলি মোহাম্মদ (৫৪) লামা সদর ইউনিয়নের বেগুনঝিরি এলাকার রওশন আলীর ছেলে।
রাষ্ট্র পক্ষের কৌঁসুলি (পিপি) মো. ইকবাল করিম বলেন, আসামির বিরুদ্ধে ৩০২ ধারায় অপরাধ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় তাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে অর্থদণ্ড প্রদান করা হয়।
মামলার রেকর্ডপত্রে জানা যায়, ১৯৯৮ সালেল ৩০ জুন মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে মাতামুহুরি নদীতে পানি আনতে যান ফাতেমা বেগম (৪০)। পানি নিয়ে ফেরার পথে আলী মোহাম্মদ সৎমা ফাতেমা বেগমের ঘাড়ে ধারাল দা দিয়ে কোপ মারেন। এতে ঘাড় থেকে মাথা দু ভাগ হয়ে গেলে মাটিতে লুটে পড়েন ফাতেম বেগম। এরপর আলী মোহাম্মদ পালিয়ে যায়। পরে তাকে ধাওয়া করলে মেরাখোলা স্কুল থেকে আটক করা হয়। ওই মামলায় ৬ জনের স্বাক্ষ্যগ্রহণ শেষে আসামিকে যাবজ্জীবন ও অর্থদণ্ড দেন আদালত। রায় ঘোষণা শেষে দণ্ডিত আলী মোহাম্মদকে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়