অমিত শাহের আশ্বাস : রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে থাকবে ভারত

আগের সংবাদ

বিশ্বকাপের বাঁশি বাজল কাতারে

পরের সংবাদ

সড়ক দুর্ঘটনায় ৩ বন্ধুর মৃত্যু : বাবার মৃত্যুর ৩ মাসের দিনে চলে গেলেন ছেলেও

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর খিলগাঁও উড়াল সড়কে কাভার্ড ভ্যানের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ৩ বন্ধুর মৃত্যু হয়েছে। তারা হলেন- মেহেদী হাসান তুহিন (২৮), আল আমিন (৩৪) ও জজ মিয়া (৩৬)। গত শুক্রবার গভীর রাতে এ দুর্ঘটনা ঘটে।
গতকাল শনিবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে এক করুণ দৃশ্যের অবতারণা হয়। সেখানে অপেক্ষা করছিলেন মেহেদী হাসানের চাচা সালাউদ্দিন। মেহেদি তার বাবা আনিসুর রহমান ওরফে দানিসের মৃত্যুর খবর শুনে কিছুদিন আগে দুবাই থেকে দেশে ফেরে। সে তার বাবার চালের ব্যবসার হালও ধরেছিল। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস বাবার মৃত্যুর ৩ মাসের দিন ছেলেটাও চলে গেল। একথা বলে ফুপিয়ে কেঁদে ওঠেন সালাউদ্দিন।
নিহতদের এক বন্ধু মুকুল বলেন, শুক্রবার রাতে ক্যারাম খেলা শেষে তিন বন্ধু খেতে যাচ্ছিল মালিবাগে। আল আমিন মোটরসাইকেল চালাচ্ছিল আর জজ মিয়া মাঝে ও পেছনে বসা ছিল মেহেদী। সে আমাদের চেয়ে বয়সে ছোট হলেও আমরা বন্ধুর মতোই চলাফেরা করি। আল আমিনের এক মেয়ে ও এক ছেলে রয়েছে। জজ মিয়া এখনো বিয়ে করেনি।
নিহত মেহেদী হাসানের চাচা সালাউদ্দিন বলেন, সিসিটিভি ফুটেজে আমরা দেখতে পেলাম উড়াল সড়কের মুখে একটি কাভার্ড ভ্যান দাঁড়িয়ে ছিল। তার ডান পাশে আরেকটি ট্রাক। দ্রুতগতিতে চালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ওই মোটরসাইকেল কাভার্ড ভ্যানের পেছনে ধাক্কা দেয়। তিনি জানান, ৩ বছর আগে বিয়ে করলেও মেহেদীর কোনো সন্তান ছিল না। তাদের বাড়ি শরীয়তপুর নড়িয়া উপজেলায়। বর্তমানে উত্তর মুগদা ঝিলপাড় এলাকায় থাকতেন।
আল আমিনের স্ত্রী পারুল আক্তার জানান, তারা মুগদা আহমদবাগ এলাকায় থাকেন। আল আমিনের বাবা নুরুল ইসলাম এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী। গত শুক্রবার রাত ৮টার দিকে আল আমিন বাসা থেকে বের হন। মাঝ রাতে তারা দুর্ঘটনার খবর পান।
নিহত জজ মিয়ার চাচাতো ভাই মো. জামাল জানান, তাদের বাসা দক্ষিণ মুগদার ৭ নম্বর গলিতে। জজ মিয়ার বাবার নাম নুরুল ইসলাম। একটি ছাপাখানায় কাজ করতেন তিনি। খিলগাঁও থানার ইন্সপেক্টর (তদন্ত) সুজিত কুমার সাহা বলেন, শুক্রবার রাতে ৩ যুবক মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় মারা যায়। আমরা ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। সেখানে দেখা যায়, মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানের পেছনে ধাক্কা লাগে। পরে পাস দিয়ে যাওয়ার সময় বালুর ট্রাক তাদের উপরে উঠে যায়। এতে ঘটনাস্থলেই ৩ জন মারা যায়। ঘাতক ট্রাক ও এর চালক পলাতক রয়েছে। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়