অমিত শাহের আশ্বাস : রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে থাকবে ভারত

আগের সংবাদ

বিশ্বকাপের বাঁশি বাজল কাতারে

পরের সংবাদ

রিজভী : নিপীড়নের প্রতিবাদ করায় বিএনপির নেতাকর্মীদের হত্যা

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জুলুম নিপীড়নের প্রতিবাদ করায় বিএনপির নেতাকর্মীদের হত্যার মধ্যে দিয়ে সরকার কণ্ঠরোধ করার চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব রুহুল কবির রিজভী। গতকাল শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে নিহত ছাত্রদল নেতা নয়ন মিয়ার বিষয়ে খোঁজখবর নিতে গিয়ে এ মন্তব্য করেন তিনি।
হাসপাতালে উপস্থিত সাংবাদিকদের রিজভী বলেন, জাতীয়তাবাদী দলের শক্তি যুবকদের হত্যা করছে আইনশৃঙ্খলা বাহিনী। সরকার তার বাহিনীকে সিরিয়াল কিলার হিসেবে সংগঠিত করেছে। এ কারণে তারা বিবেক বিসর্জন দিয়ে ভোলা থেকে শুরু করেছে, সেই হত্যা লিলা থামছে না।
তিনি বলেন, মানুষের দাবির পক্ষে, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের বিরুদ্ধে প্রতিবাদ করায় আমাদের নেতাকর্মীদের কণ্ঠরোধ করার জন্য আব্দুর রহিম থেকে শুরু করে, নুরে আলম, নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জে শাওন ও অনিক এবং সবশেষ শনিবার বাঞ্ছারামপুরে নয়নকে হত্যা করা হলো।রিজভী বলেন, প্রত্যক্ষভাবে পুলিশ তার শরীরে বন্দুক ঠেকিয়ে গুলি করেছে। এটা বর্বরোচিত দুঃশাসনের নমুনা। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেইসঙ্গে নিহত নয়নের বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়