অমিত শাহের আশ্বাস : রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে থাকবে ভারত

আগের সংবাদ

বিশ্বকাপের বাঁশি বাজল কাতারে

পরের সংবাদ

পাবনায় নিখোঁজ ছাত্রীর সন্ধান এক মাসেও মেলেনি

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : এক মাসের বেশি সময় পার হলেও পাবনা জেলার কাশিনাথপুর থেকে নিখোঁজ স্কুলছাত্রী তুলি রানী সাহার সন্ধান বের করতে পারেনি পুলিশ। গত ১৭ অক্টোবর ৬ষ্ঠ শ্রেণির এই ছাত্রী স্কুল শেষ করে বাসায় ফেরার পথে নিখোঁজ হয়। পরিবারের দাবি তুলিকে অপহরণ করা হয়েছে।
তুলির বাবা উদয় সাহা জানান, তার মেয়ের বয়স মাত্র ১২ বছর। স্কুল থেকে বাসায় আসা-যাওয়ার পথে পাশের চিনাখড়া এলাকার অনন্তসহ কিছু বখাটে ছেলে তাকে উত্ত্যক্ত করত। ঘটনার দিন তুলি স্কুল শেষ করে বাসায় না ফেরায় বিষয়টি থানা পুলিশকে জানানো হয়। পরদিন সাঁথিয়া থানায় একটি সাধারণ ডায়েরিও করা হয়। তবে এখন পর্যন্ত তার সন্ধান দিতে পারেনি পুলিশ। এলাকায় মাইকিং ও পোস্টার ছাপিয়ে প্রচারণা চালিয়েও তার কোনো সন্ধান বের করা সম্ভব হয়নি।
এ ব্যাপারে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার কল্লোল কুমার জানান, ঘটনার পর থেকেই তারা তুলিকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এ ব্যাপারে কয়েকজনকে থানায় এনে জিজ্ঞাসাবাদও করা হয়েছে। পুলিশের চেষ্টা অব্যাহত আছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়