রাষ্ট্রবিরোধী বক্তব্য : শিশুবক্তা রফিকুলের বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

ঢাবি সমাবর্তনে রাষ্ট্রপতি : বিশ্ববিদ্যালয়ের কাজে স্বচ্ছতা থাকতে হবে

পরের সংবাদ

নিউজিল্যান্ড-ভারত ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : নিউজিল্যান্ড-ভারতের মধ্যকার তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ গতকাল বৃষ্টির কারণে ভেসে গেছে। বৃষ্টির বাগড়ায় ওয়েলিংটনে টস করাও সম্ভব হয়নি।
বৃষ্টির আশঙ্কা অবশ্য ম্যাচের আগে থেকেই ছিল। স্থানীয় সময় গতকাল সন্ধ্যায় ওয়েলিংটনে প্রবল বৃষ্টির পূর্বাভাস ছিল। শেষমেশ সেটাই সত্যি প্রমাণ হয়। ম্যাচ শুরু হওয়ার কথা ছিল স্থানীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে। টস অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সন্ধ্যা ৭টায়। তবে বৃষ্টির জন্য পিছিয়ে দেয়া হয় টসের সময়। স্বাভাবিকভাবেই নির্ধারিত সময়ে খেলা শুরু হয়নি। বৃষ্টির দাপট চলে লম্বা সময় ধরে। প্রবল বৃষ্টিতে খেলা শুরু সম্ভব নয় বুঝেই আম্পায়াররা ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন। হতাশা নিয়েই ওয়েলিংটনের স্টেডিয়াম ছেড়েছেন ক্রিকেটাররা।
মাঠে নামতে না পেরে স্টেডিয়ামের মধ্যেই অন্য খেলায় মেতে ওঠেন দুই দলের ক্রিকেটাররা। অবিকল পাড়ার মতো করেই ফুটবল খেলার ব্যবস্থা করে ফেলেন তারা। বেশ কয়েকটি চেয়ার সাজিয়ে নেট বানিয়ে নেয়া হয়। তারপরে একটি বল জোগাড় করে শুরু হয় খেলা। বিসিসিআইয়ের প্রকাশ করা ভিডিওতে দেখা যাচ্ছে, ভারতীয় দলের পক্ষ থেকে খেলতে নেমেছেন যুবেন্দ্র চাহাল, দিপক হুদা ও সাঞ্জু স্যামসন। নিউজিল্যান্ডের ক্রিকেটারদের সঙ্গে তাদের হাড্ডাহাডি লড়াই জমে ওঠে।
প্রথম ম্যাচ পরিত্যক্ত হওয়ায় তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ কার্যত ২ ম্যাচের সিরিজে পরিণত হয়েছে। আগামীকাল বে ওভালে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে ভারত-নিউজিল্যান্ড। পরে মঙ্গলবার (২২ নভেম্বর) নেপিয়ারের ম্যাকলিন পার্কে সিরিজের তৃতীয় তথা শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দুদল। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষে খেলা হবে ৩টি ওয়ান ডে ম্যাচ। ২৫, ২৭ ও ৩০ নভেম্বর ম্যাচগুলো অনুষ্ঠিত হবে অকল্যান্ড, হ্যামিল্টন ও ক্রাইস্টচার্চে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়