জাহাঙ্গীর কবির নানক : বিএনপির মানবতার শিক্ষা নেয়া দরকার

আগের সংবাদ

এপার ওপার সুড়ঙ্গ সংযোগ : কর্ণফুলীর তলদেশে ‘বঙ্গবন্ধু টানেল’ উদ্বোধনের অপেক্ষায়

পরের সংবাদ

শপথ নিলেন সংসদ সদস্য ডরথী রহমান

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সংরক্ষিত আসনের উপনির্বাচনে বিজয়ী সংসদ সদস্য মোছা. ডরথী রহমান শপথ নিয়েছেন। গতকাল বুধবার জাতীয় সংসদ ভবনের শপথ কক্ষে তাকে শপথ বাক্য পাঠ করান স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। শপথ গ্রহণ শেষে ডরথী রহমান রীতি অনুযায়ী শপথ বইয়ে স্বাক্ষর করেন।
সংসদ সচিবালয় জানিয়েছে, শপথ গ্রহণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জাতীয় সংসদ সচিবালয়ের সচিব কে এম আব্দুস সালাম। অনুষ্ঠানে জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী ও হুইপ ইকবালুর রহিমসহ সংসদ সচিবালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ১১ অক্টোবর ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন সংসদের সংরক্ষিত আসন-১৯ এর সদস্য এ্যানী রহমান। এরপর শূন্য ঘোষিত ওই আসনের নির্বাচনে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হন ডরথী রহমান। নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত সময়সূচি অনুসারে ওই আসনের (যা বাংলাদেশ আওয়ামী লীগের অনুকূলে বণ্টনকৃত) শূন্যপদে উপনির্বাচন উপলক্ষে মনোনয়নপত্র দাখিলের সময়সীমা ছিল ১ নভেম্বর। ওই সময়ের মধ্যে একমাত্র ডরথী রহমানের মনোনয়নপত্র দাখিল করেন। নির্ধারিত সময়ের মধ্যে তিনি মনোনয়নপত্র প্রত্যাহার না করায় বিনা প্রতিদ্ব›িদ্বতায় তাকে নির্বাচিত ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়