জাহাঙ্গীর কবির নানক : বিএনপির মানবতার শিক্ষা নেয়া দরকার

আগের সংবাদ

এপার ওপার সুড়ঙ্গ সংযোগ : কর্ণফুলীর তলদেশে ‘বঙ্গবন্ধু টানেল’ উদ্বোধনের অপেক্ষায়

পরের সংবাদ

মাইলস্টোন কলেজে হেমন্ত উৎসব

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজধানীর উত্তরায় অবস্থিত মাইলস্টোন কলেজে অনুষ্ঠিত হলো হেমন্ত উৎসব। গত মঙ্গলবার উত্তরার ডিয়াবাড়িতে মাইলস্টোন কলেজের স্থায়ী ক্যাম্পাস মাঠে অনুষ্ঠিত এ হেমন্ত উৎসবের আয়োজক ছিলেন কালের কণ্ঠ শুভসংঘ, মাইলস্টোন কলেজ শাখা। হেমন্ত উৎসবে প্রধান অতিথি ছিলেন জনপ্রিয় কথাসাহিত্যিক ও সাংবাদিক ইমদাদুল হক মিলন। বিজ্ঞপ্তি।
ঋতুভিত্তিক বর্ণিল এই উৎসবে সম্মাণিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মাইলস্টোন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. সহিদুল ইসলাম, ডিয়াবাড়ি ক্যাম্পাসের ইনচার্জ ও উপাধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলম এবং কলেজের প্রশাসন বিষয়ক পরিচালক মো. মাসুদ আলম। হেমন্ত উৎসবে সকলকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন মাইলস্টোন কলেজের উপাধ্যক্ষ মিজানুর রহমান খান। শুভসংঘের পক্ষে বক্তব্য রাখেন শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান।
প্রধান অতিথির বক্তব্যে ইমদাদুল হক মিলন বলেন, দেশে শিক্ষার হার বাড়লেও ছাত্রছাত্রীদের পাঠাভ্যাস কমেছে। দেশবরেণ্য এই সাহিত্যিক ছাত্রছাত্রীদের পাঠাভ্যাস গড়ে তোলার জন্য প্রতিটি পরিবারে একটি করে বইয়ের আলমারি এবং বিদ্যালয়ে আবশ্যিকভাবে পাঠাগারের ওপর গুরুত্বারোপ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়