জাহাঙ্গীর কবির নানক : বিএনপির মানবতার শিক্ষা নেয়া দরকার

আগের সংবাদ

এপার ওপার সুড়ঙ্গ সংযোগ : কর্ণফুলীর তলদেশে ‘বঙ্গবন্ধু টানেল’ উদ্বোধনের অপেক্ষায়

পরের সংবাদ

চট্টগ্রামে স্বামীকে শ্বাসরোধে হত্যা, স্ত্রী গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম নগরীতে পারিবারিক ঝগড়ার জেরে স্বামীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্ত্রী লিজা আক্তারকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে নগরীর বাকলিয়া থানার আব্দুল লতিফ হাটখোলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত লিজা হাটখোলা এলাকায় একটি ভাড়া বাসায় স্বামী আব্দুস শুক্কুর সোহেলের (৩৮) সঙ্গে থাকতেন। সোহেলের বাড়ি বাঁশখালীর চাম্বল উপজেলায়। তাদের ছয় ও তিন বছর বয়সী দুই মেয়ে আছে। 
জানা গেছে, গত সোমবার রাত সোয়া ১০টায় অসুস্থ অবস্থায় সোহেলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মঙ্গলবার শ্বশুর আব্দুস সালাম বাদী হয়ে পুত্রবধূ লিজা আক্তারকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলার এজাহারে বলা হয়, ২০১৫ সালে সোহেলের সঙ্গে লিজার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে ঝগড়া চলে আসছিল। স্ত্রীর চাপে দুই বছর আগে শ্বশুরবাড়ির কাছে আলাদা বাসা নিয়ে বসবাস শুরু করেন সোহেল। কিন্তু সেখানেও তাদের মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয়ে ঝগড়া হতো। এর জেরে লিজা পরিকল্পিতভাবে সোহেলকে হত্যা করেছে।
বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম জানান, সোহেলকে তার স্ত্রী ও শ্বশুরবাড়ির কয়েকজন মিলে হাসপাতালে নিয়ে গিয়েছিল। খবর পেয়ে সোহেলের বাবা ও ছোট ভাই হাসপাতালে যান। ততক্ষণে সোহেলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। সোহেলের বুকে ও পিঠে লালচে দাগ এবং গলায় নখের আঘাতের চিহ্ন রয়েছে। আব্দুস সালাম পুলিশের কাছে অভিযোগ করেন, ‘লিজা তার ছেলেকে হত্যা করেছে।’ চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (দক্ষিণ) নোবেল চাকমা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বামীকে হত্যার কথা স্বীকার করেছে লিজা। সাংসারিক নানা বিষয় নিয়ে ঝগড়ার একপর্যায়ে সোহেলকে শ্বাসরোধে হত্যা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়