জাহাঙ্গীর কবির নানক : বিএনপির মানবতার শিক্ষা নেয়া দরকার

আগের সংবাদ

এপার ওপার সুড়ঙ্গ সংযোগ : কর্ণফুলীর তলদেশে ‘বঙ্গবন্ধু টানেল’ উদ্বোধনের অপেক্ষায়

পরের সংবাদ

ওবায়দুল কাদের : সততা ও সাহসই হচ্ছে শেখ হাসিনার জনপ্রিয়তার কারণ

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সঞ্জীব দাস, বরগুনা থেকে : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তার প্রধান কারণ হচ্ছে সততা ও সাহস। তার সততা ও সাহসের জন্যই দেশ আজ এতদূর পর্যন্ত এগিয়ে গিয়েছে। তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী জাতীয় নির্বাচনে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। গতকাল বুধবার বরগুনা জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
বিএনপি-জামায়াত অন্তর জ্বালায় পুড়ছে বলে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, খেলা হবে। আন্দোলনে খেলা হবে। নির্বাচনে খেলা হবে। দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে।
তিনি বলেন, বিএনপি-জামায়াত ঢাল নেই তলোয়ার নাই নিধিরাম সরদারের ভূমিকায় আছে। এ দেশে আর কোনো দিন জ্বালাওপোড়াওয়ের রাজনীতি হবে না। দলের কমিটি গঠনের ক্ষেত্রে সুবিধাবাদী, চাঁদাবাজ, ধান্দাবাজ আর অসৎদের দলে স্থান দেয়া যাবে না বলে সতর্ক করেন ওবায়দুল কাদের।
বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপির সভাপতিত্বে বরগুনার সার্কিট হাউস মাঠে অনুষ্ঠিত সম্মেলনের বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, সদস্য আনিসুর রহমান, সদস্য মো. গোলাম কবির রাব্বানী চিনু, বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান মো. জাহাঙ্গীর কবীর।
সম্মেলনে উদ্বোধন করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য ও পার্বত্য চট্টগ্রামবিষয়ক নিরীক্ষণ কমিটির সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি। অনুষ্ঠান সঞ্চালনা করেন বরগুনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বরগুনা পৌর সবার মেয়র এডভোকেট কামরুল আহসান মহারাজ।
সম্মেলনের কাউন্সিল অধিবেশনে নেতাকর্মী বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে এডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর কবির ও যুগ্মসাধারণ সম্পাদক গোলাম সরোয়ার টুকুর নাম ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়