জামায়াত আমিরের ছেলেসহ দুজন ফের রিমান্ডে

আগের সংবাদ

জামায়াত-জঙ্গি নতুন সমীকরণ : দলটির আমির ডা. শফিকের ছেলে ডা. রাফাতকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসছে নতুন তথ্য ও যোগসূত্র

পরের সংবাদ

হাতির আক্রমণে কৃষকের মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ম. শফিকুল ইসলাম, নেত্রকোনা থেকে : জেলার কলমাকান্দা উপজেলায় বন্যহাতির আক্রমণে মো. নূরুল ইসলাম (৩৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। গত সোমবার রাত ৯টার দিকে উপজেলার রংছাতি ইউনিয়নের সীমান্তবর্তী বেতগড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মো. নূরুল ইসলাম ওই ইউনিয়নের সন্যাসীপাড়া এলাকার মো. মফিজুল ইসলামের ছেলে।
স্থানীয়রা জানান, গত সোমবার রাতে উপজেলার রংছাতি ইউনিয়নের বেতগড়া সীমান্ত এলাকায় একদল বন্যহাতি ফসলের মাঠে হানা দেয়। এ সময় ফসল রক্ষায় গ্রামবাসী আগুনের শিখা হাতে বন্যহাতি তাড়াতে মাঠে যান। পরে উল্টো তাড়া খেয়ে অন্যরা পালাতে পারলেও নূরুল ইসলাম হাতির আক্রমণের শিকার হয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। কলমাকান্দা থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, খবর পেয়ে হাসপাতাল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে ওই রাতেই পরবর্তী আইনি প্রক্রিয়া শেষে নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।
এলাকাবাসী বলেন, বন্যহাতির আক্রমণে একজন নিহতের ঘটনায় আমাদের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়