জামায়াত আমিরের ছেলেসহ দুজন ফের রিমান্ডে

আগের সংবাদ

জামায়াত-জঙ্গি নতুন সমীকরণ : দলটির আমির ডা. শফিকের ছেলে ডা. রাফাতকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসছে নতুন তথ্য ও যোগসূত্র

পরের সংবাদ

চন্দ্রগঞ্জে জুয়া আসর থেকে ৭ জুয়াড়ি গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চন্দ্রগঞ্জ (ল²ীপুর) প্রতিনিধি : ল²ীপুরে অভিযান চালিয়ে খেলার আসর থেকে ৭ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় জুয়া খেলায় ব্যবহৃত সরঞ্জামাদি উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে সোমবার রাতে চন্দ্রগঞ্জ থানাধীন বসুরহাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন বেগমগঞ্জ উপজেলার ভবভদ্রী গ্রামের মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে ইমন ওরফে সুমন (২৬), একই গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে মো. নিজাম (৪০), চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার মৃত মান্নান ভূঁইয়ার ছেলে মো. হান্নান ভূঁইয়া (৫৫), বেগমগঞ্জ উপজেলার বারই চতইল গ্রামের মোক্তার হোসেনের ছেলে মো. শাহআলম (৩৭), চন্দ্রগঞ্জ থানাধীন পূর্ব জাফরপুর গ্রামের মৃত আব্দুর রবের ছেলে আবু তাহের (৪১), একই গ্রামের নজির আহম্মদের ছেলে মো. খোকন (৩৫) ও ফরিদগঞ্জ উপজেলার বাসরা গ্রামের ওলি উল্যার ছেলে রাকিবুল হাসান (৩০)।
সংশ্লিষ্ট সূত্র জানায়, গোপন সূত্রে খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানার এসআই মো. মহসীন, এএসআই গোলাম খালেকসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে এই ৭ জুয়াড়িকে আটক করেন। চন্দ্রগঞ্জ থানার ওসি মো. তহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়