কেন্দ্রীয় ব্যাংক : ব্যাংকগুলোতে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে

আগের সংবাদ

মাদকের টাকায় অস্ত্রের মজুত : মিয়ানমার সীমান্তে বেপরোয়া আরসা, আল ইয়াকিন > রোহিঙ্গা শিবিরে অস্থিরতার পেছনেও এরাই

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আইনশৃঙ্খলা সভা

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি : ফুলছড়িতে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মো. আনিসুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আলাউদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান হুকুম আলী, ফুলছড়ি থানার ওসি কাওছার আলী, মেডিকেল অফিসার আবু সাঈদ মো. আসিফ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রাজিব আহমেদ, মহিলাবিষয়ক কর্মকর্তা পাপিয়া সুলতানা, কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা শালু, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আমিনুল হক, সাধারণ সম্পাদক শাহ আলম যাদু প্রমুখ। সভায় বাল্যবিবাহ রোধ, গ্রাম আদালত সক্রিয়করণসহ উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

উদ্ভাবনী মেলা

পতœীতলা (নওগাঁ) প্রতিনিধি : পতœীতলায় ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য এবং আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি শহীদুজ্জামান সরকার মেলার উদ্বোধন করেন। এর আগে উপজেলা চেয়ারম্যান আব্দুর গাফ্ফার, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালিদ সাইফুল্লাহ্ এবং বিভিন্ন অফিস কর্মকর্তা, শিক্ষার্থী ও স্থানীয় জনপ্রতিনিধি এবং গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে একটি শোভাযাত্রা বের হয়ে উপজেলার বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। বিকালে উপজেলা নির্বাহী অফিসার রুমানা আফরোজের সভাপতিত্বে এক আলোচনা সভা, মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়