কেন্দ্রীয় ব্যাংক : ব্যাংকগুলোতে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে

আগের সংবাদ

মাদকের টাকায় অস্ত্রের মজুত : মিয়ানমার সীমান্তে বেপরোয়া আরসা, আল ইয়াকিন > রোহিঙ্গা শিবিরে অস্থিরতার পেছনেও এরাই

পরের সংবাদ

কাঁঠালিয়ায় ঘুমন্ত ছোট ভাইকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাঁঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি : কাঁঠালিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাই বেল্লাল হাওলাদারকে (৩৫) ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করেছে বড় ভাই নুরু হাওলাদার (৫২)। গতকাল সোমবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার চেঁচরী রামপুর ইউনিয়নের মহিষকান্দি গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে। এ ঘটনায় স্থানীয় জনতা বড় ভাই নুরু হাওলাদারকে আটক করে পুলিশে সোপর্দ করে।
নিহত বেল্লাল হাওলাদার ও অভিযুক্ত নুরু হাওলাদার মহিষকান্দি গ্রামের মৃত মোমিন উদ্দীন হাওলাদারের ছেলে।
স্থানীয় ইউপি সদস্য মো. আব্দুল মন্নান হাওলাদার জানান, নুরু হাওলাদার ও বেল্লাল হাওলাদারের মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। গতকাল সোমবার ভোর সাড়ে ৫টার দিকে ছোট ভাই বেল্লাল হাওলাদার পার্শ্ববর্তী সোবাহান হাওলাদারের ঘরে ঘুমন্ত ছিল। এ সময় বড় ভাই নুরু হাওলাদার সোবাহান হাওলাদারের বাড়িতে গিয়ে ঘুমন্ত অবস্থায় দা দিয়ে ছোট ভাই বেল্লাল হাওলাদারকে এলোপাতাড়ি কোপায়। এতে বেল্লালের শরীরের বিভিন্ন স্থানে ক্ষত-বিক্ষত হয় এবং মাথার মগজ ছিন্নবিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নুরু হাওলাদার পালানোর চেষ্টাকালে স্থানীয়দের সাহায্যে তাকে আটক করে পুলিশে সোপর্দ করি।
কাঠালিয়া থানার ওসি মো. মুরাদ আলী বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়