হাতিরঝিল লেক থেকে যুবকের লাশ উদ্ধার

আগের সংবাদ

এলসি-এনডোর্সমেন্টে বিড়ম্বনা : ডলার সংকটে মূলধনি যন্ত্রপাতি-কাঁচামাল আমদানি ব্যাহত > বিদেশ যাত্রায় বিপাকে সাধারণ মানুষ

পরের সংবাদ

রাজাপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি : রাজাপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার দুপুরে চট্টগ্রাম বন্দর থেকে স্থানীয় পুলিশের সহায়তায় রাজাপুর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওই আসামির নাম মো. বিলকু হাওলাদার (৪০)। সে উপজেলার সাতুরিয়া ইউনিয়নের উত্তর তারাবুনিয়া এলাকার ফজলু হাওলাদারের ছেলে।
পুলিশ জানায়, বিলকু একজন কুখ্যাৎ ডাকাত। সে নিজ উপজেলাসহ দেশের বিভিন্ন এলাকায় চুরি-ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিল। তার নামে ঢাকায় জুয়েলারির দোকানে ডাকাতিসহ বিভিন্ন অপরাধের একাধিক মামলা রয়েছে। এক মামলায় যাবজ্জীবনসহ ৫টি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে তার নামে। বর্তমানে একটি ডাকাতির মামলা তদন্তাধীন আছে। গ্রেপ্তারের সময় বিলকুর কাছ থেকে লুণ্ঠিত স্বর্ণালঙ্কার উদ্ধার করে পুলিশ। রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় বলেন, গতকাল রবিবার দুপুরে বিলকুকে ঝালকাঠি আদালতে পাঠিয়ে রিমান্ড আবেদন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়