হাতিরঝিল লেক থেকে যুবকের লাশ উদ্ধার

আগের সংবাদ

এলসি-এনডোর্সমেন্টে বিড়ম্বনা : ডলার সংকটে মূলধনি যন্ত্রপাতি-কাঁচামাল আমদানি ব্যাহত > বিদেশ যাত্রায় বিপাকে সাধারণ মানুষ

পরের সংবাদ

মান্দা : ভাঙচুরের অভিযোগে আটককৃতদের ছেড়ে দিল পুলিশ

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সাজ্জাদুল তুহিন, মান্দা (নওগাঁ) থেকে : মান্দায় দোকানঘর ভাঙচুরের অভিযোগে ৩ যুবককে রাতে আটকের পর থানায় এনে সকালে ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে মান্দা থানা পুলিশের বিরুদ্ধে। গত শনিবার রাতে উপজেলার পরানপুর ইউনিয়নের সদলপুর গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্তরা হলেন উপজেলার মান্দা সদর ইউনিয়নের কালিকাপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে শাজিদ (২০), একই গ্রামের মোতাহার হোসেনের ছেলে মোস্তাকিম হোসেন (১৮) এবং ঘাটকৈর গ্রামের মাণ্ডার ছেলে সাঈদি (১৯)।
অভিযোগকারী ও ভুক্তভোগী হলেন পরানপুর ইউনিয়নের সদলপুর গ্রামের কছিমদ্দিন শাহার ছেলে হাফিজুর রহমান (৩৫)। জানা গেছে, ঘটনার দিন রাতে অভিযুক্ত ৩ যুবক সাবেক ইউপি সদস্য মাজেদুর রহমান মিঠুর হুকুমে সদলপুর মোড়ের উপর ইট দিয়ে নির্মাণাধীন দোকানঘর ভাঙচুর শুরু করেন। এ সময় স্থানীয়রা খবর পেয়ে তাদের আটক করেন। এরপর ৯৯৯ নম্বরে ফোন পেয়ে থানার এসআই শামীম হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে ৩ যুবককে আটক করেন।
ভুক্তভোগী হাফিজুর রহমান বলেন, আমার নির্মাণাধীন দোকানঘর অবৈধভাবে দখল করতে মধ্যরাতে মিঠু মেম্বার তাদের দিয়ে ভাঙচুর করেন। এ সময় স্থানীয়দের সহযোগিতায় তাদের আটক করা হয়। পরে থানা পুলিশ এসে তাদের আটক করে থানায় নিয়ে যান। সকালে শুনলাম আকটকৃতদের থানা থেকে ছেড়ে দেয়া হয়েছে। পরে এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান তিনি।
অভিযুক্ত মাজেদুর রহমান মিঠু বলেন, বিবদমান জমির ওপর ১৪৪ ধারা জারি রয়েছে। নিষেধাজ্ঞা অমান্য করে রাতের আঁধারে হাফিজুর রহমান ঘর নির্মাণ করছেন। ভাঙচুরের বিষয়ে তারা আমাকে কিছু জানাননি।
মান্দা থানার এসআই শামীম হাসান বলেন, আটককৃতরা এইচএসসি পরীক্ষার্থী হওয়ায় সার্কেল এসএসপি ও ওসির অনুমতি নিয়ে অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে। ওসি নুর-এ-আলম সিদ্দিকী বলেন, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়