হাতিরঝিল লেক থেকে যুবকের লাশ উদ্ধার

আগের সংবাদ

এলসি-এনডোর্সমেন্টে বিড়ম্বনা : ডলার সংকটে মূলধনি যন্ত্রপাতি-কাঁচামাল আমদানি ব্যাহত > বিদেশ যাত্রায় বিপাকে সাধারণ মানুষ

পরের সংবাদ

ধামইরহাট : অতিরিক্ত বিভাগীয় কমিশনারের বিভিন্ন দপ্তর পরিদর্শন

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. জিয়াউল হক ধামইরহাট উপজেলার সফিয়া পাইল উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেছেন। এ সময় প্রধান শিক্ষক আব্দুর রহমানের সঙ্গে শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় করেন তিনি। পরে উমার ইউনিয়ন পরিষদ ভবনের দপ্তর পরিদর্শন ও জন্ম-মৃত্যু নিবন্ধন নিয়ে ইউপি চেয়ারম্যান ওবাইদুল হক সরকার ও ইউপি সদস্যসহ পৌর প্যানেল মেয়র মুক্তাদিরুল হকের (মুক্তা) সঙ্গে মতবিনিময় করেন।
এর আগে দুুপুর ১২টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম, ওসি মোজাম্মেল হক কাজী, নির্বাচন অফিসার সাজ্জাদ হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার জুলফিকার আলী ভুট্টু, প্রাথমিক শিক্ষা অফিসার আজমল হোসেন, খাদ্য কর্মকর্তা আতাউর রহমান, মহিলাবিষয়ক কর্মকর্তা রেজাউল করিম, কৃষি কর্মকর্তা তৌফিক আল জোবায়ের, বিআরডিপি কর্মকর্তা রামেন্দ্রনাথ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়