সরকার ৬৭ লাখ তরুণ-তরুণীকে আয়বর্ধক পেশায় প্রশিক্ষণ দিয়েছে

আগের সংবাদ

১০ ডিসেম্বর কী হবে ঢাকায়? বিএনপির সমাবেশ ঘিরে উত্তাপ বাড়িয়েছে আমানের আল্টিমেটাম > রাজপথে মোকাবিলা করবে আ.লীগ

পরের সংবাদ

সিপিবির বিবৃতি : মনজুরুলের ওপর পুলিশি হামলার তীব্র নিন্দা

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সাবেক সভাপতি মনজুরুল আহসান খানের ওপর পুলিশি হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ করা হয়েছে।
এ ঘটনায় গতকাল শনিবার যৌথ বিবৃতি দিয়েছেন সিপিবির সভাপতি মো. শাহ আলম ও সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স। বিবৃতিতে মনজুরুল আহসান খানের ওপর পুলিশের ন্যক্কারজনক হামলার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন তারা। একই সঙ্গে এই হামলার সঙ্গে জড়িত পুলিশ সদস্যদের দ্রুত বিচারের আওতায় এনে শাস্তির দাবি জানানো হয়।
জানা গেছে, গতকাল শনিবার বেলা ১১টা নাগাদ বাহাদুর শাহ পার্কে বাংলাদেশ হকার্স ইউনিয়নের সূত্রাপুর থানা সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনজুরুল আহসান খান। সভা চলাকালীন সমাবেশে বাধা দেয় পুলিশ। এ সময় পুলিশ ব্যানার ছিনিয়ে নেয়ার চেষ্টা করে এবং মনজুরুল আহসান খানসহ অন্যান্য নেতাদের ওপর চড়াও হয়। পরে এক পর্যায়ে সমাবেশে লাঠিচার্জ করে পুলিশ। এতে বর্ষিয়ান এ নেতাসহ অনেকেই আহত হন। সূত্রাপুর থানার ওসি এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তার নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটে।
সিপিবির পক্ষ থেকে এ ঘটনার তীব্র প্রতিবাদ ও দোষীদের দ্রুত শাস্তির দাবি জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়