সরকার ৬৭ লাখ তরুণ-তরুণীকে আয়বর্ধক পেশায় প্রশিক্ষণ দিয়েছে

আগের সংবাদ

১০ ডিসেম্বর কী হবে ঢাকায়? বিএনপির সমাবেশ ঘিরে উত্তাপ বাড়িয়েছে আমানের আল্টিমেটাম > রাজপথে মোকাবিলা করবে আ.লীগ

পরের সংবাদ

ফরিদপুরে বিএনপির গণসমাবেশ : দিনভর ভোগান্তি, সময়ের আগেই চালু বাস

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মশিউর রহমান খোকন/বিভাষ দত্ত, ফরিদপুর শহর প্রতিনিধি : একই দিনে গণসমাবেশ ছিল বিএনপির। অন্যদিকে চলছিল মহাসড়কে থ্রি-হুইলার, মাহেন্দ্র, ভটভটি চলাচলের প্রতিবাদে পরিবহন ধর্মঘট। ফলে গতকাল শনিবার ফরিদপুরে জনভোগান্তি ছিল চরমে। রাত ৮টা পর্যন্ত পরিবহন ধর্মঘট চলার কথা ছিল। কিন্তু দিনভর ভোগান্তির পর বিএনপির সমাবেশ শেষে গণপরিবহন চলতে শুরু করে। প্রথমে স্থানীয় রুটে বাস চলাচল শুরু হয়। এরপর আন্তঃজেলা বাসও চলাচল শুরু করে।
গতকাল সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত ফরিদপুরের সব বাসের টিকেট কাউন্টারগুলো বন্ধ ছিল। যাত্রীরা গন্তব্যস্থলে যেতে না পেরে ব্যাটারি অটোতে চলাচল করেছে। ফলে বিভিন্ন কাজকর্মে ফরিদপুর শহরে যাতায়াতকারীরা চরম বেকায়দায় ও ভোগান্তিতে পড়েন। হাতে গোনা কিছু ভ্যান, অটোরিকশা ও মোটরসাইকেল চলাচল করলেও পুলিশি বাধার মুখে পড়তে হয় যাত্রীদের। জেলার প্রবেশ দ্বার শহরের রাজবাড়ী রাস্তার মোড়, বদরপুরের মোড়, ভাঙ্গা রাস্তার মোড় ও ইমাম উদ্দিন স্কয়ার এলাকায় ছিল পুলিশের তল্লাশি চৌকি। এ সময় ইজিবাইক, ভ্যান, মোটরসাইকেলসহ বিভিন্ন ছোট যান থেকে বিএনপির নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ যাত্রীদেরও নামিয়ে দেয়া হয়।
দূরপাল্লার যাত্রীরা পরিবহন না থাকায় কোথাও কেউ যেতে পারেননি। তবে সময়ের কিছু আগেই লোকাল বাস চলাচল করতে দেখা যায়। বিএনপির সমাবেশ শেষ হওয়ার আধাঘণ্টার মধ্যে এসব বাস চলাচল শুরু হয়। আর সন্ধ্যার পর দূরপাল্লার বাসও চলাচল শুরু হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়