সরকার ৬৭ লাখ তরুণ-তরুণীকে আয়বর্ধক পেশায় প্রশিক্ষণ দিয়েছে

আগের সংবাদ

১০ ডিসেম্বর কী হবে ঢাকায়? বিএনপির সমাবেশ ঘিরে উত্তাপ বাড়িয়েছে আমানের আল্টিমেটাম > রাজপথে মোকাবিলা করবে আ.লীগ

পরের সংবাদ

কোস্ট গার্ডের অভিযান : বৈদেশিক মুদ্রা গাঁজা ও অবৈধ তেলসহ আটক ৭

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গোপন সংবাদেরভিত্তেতে গতকাল শনিবার কোস্ট গার্ড আউটপোস্ট পতেঙ্গা একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালীন গঠ ইঅঙ ণট জাহাজের পাশে ১টি স্পিড বোটের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্য কর্তৃক স্পিড বোটটি ধাওয়া করে আটক করা হয়। এ সময় বোট ও বোটে থাকা ৬ জন ব্যক্তিকে তল্লাশি করে আনুমানিক দেড় লাখ টাকা মূল্যমানের বৈদেশিক মূদ্রা, ৬৪০ লিটার ডিজেল, ১ হাজার শলাকা বিদেশি সিগারেট, ৭টি মোবাইল সেট ও পাচারকার্যে ব্যবহৃত স্পিড বোটটি জব্দ করা হয়। আটক ৬ জন ব্যক্তি ও জব্দ মালামালগুলো পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে পতেঙ্গা মডেল থানায় হস্তান্তর করা হয়। বিজ্ঞপ্তি
অন্যদিকে গতকাল বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোন অধীনস্থ কোস্টগার্ড স্টেশন বরিশাল এর লেফটেন্যান্ট এম আতাহার আলী এর নেতৃত্বে বরিশালের সদর উপজেলার কীর্তনখোলা নদীতে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ঢাকা হতে বরিশালগামী যাত্রীবাহী লঞ্চ (এম ভি সুরভী-০৭) তল্লাশি করে রক্ষিত অবস্থায় ২টি ব্যাগ থেকে ২০ কেজি গাঁজা জব্দ করা হয়। এ সময় গাঁজা বহনকারী নুর মোহাম্মদ রমজান নামে ১ ব্যক্তিকে আটক করা হয়। আটক ব্যক্তি ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানার চরচাতোলা গ্রামের বাসিন্দা। পরে জব্দ করা গাঁজা ও আটক ব্যক্তিকে বরিশাল সদর থানায় হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়