স্বরাষ্ট্রমন্ত্রী : আতঙ্কিত হওয়ার মতো অবস্থায় নেই বাংলাদেশ

আগের সংবাদ

সরকারি ওষুধ সিন্ডিকেটের পেটে : রোগীর ভাগ্যে জোটে যৎসামান্য, বিনামূল্যে মিলে কোন ওষুধ জানেন না রোগী, তিন স্তরে পাচার হয়

পরের সংবাদ

চোরাই মালামাল উদ্ধার : আন্তঃজেলা চোর চক্রের ৫ সক্রিয় সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : রাণীনগরে আন্তঃজেলা চোর চক্রের ৫ সক্রিয় সদস্য গ্রেপ্তারসহ চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান, চুরি যাওয়া মোটরসাইকেল, ১৪টি মোবাইল ও একটি কাটারসহ প্রায় ৫ লাখ টাকার মূল্যের চোরাই মালামাল উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে রাণীনগর থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্যগুলো জানান অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান।
তিনি জানান, গত ১৫ সেপ্টেম্বর উপজেলার বাহাদুরপুর গ্রামের তাছের আলী সরদারের ছেলে হাসিবুল হাসানের কাঁঠালতলী নামক স্থানে অবস্থিত মোবাইলের দোকানের তালা খুলে কেচি গেট ও শাটারের তালা কেটে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়। এ সময় চোররা বিভিন্ন ব্র্যান্ডের ৪৭টি মোবাইল চুরি করে নিয়ে যায়। পরদিন হাসিবুল ইসলাম বাদী হয়ে রাণীনগর থানায় দোকার চুরির একটি মামলা দায়ের করেন। ওই মামলার সূত্র ধরে জেলা পুলিশ ও ডিবি পুলিশের একটি দল গত কয়েকদিন জেলার বিভিন্ন উপজেলায় গোপনে অভিযান চালিয়ে এই সক্রিয় সদস্যদের ও চুরি করা মালামাল উদ্ধার করতে সক্ষম হয়।
গ্রেপ্তারকৃতরা হলো চোর চক্রের প্রধান জেলার মান্দা উপজেলার আবিদ্যপাড়া গ্রামের নাছির উদ্দিন প্রামাণিকের ছেলে সান্টু (২৩), একই উপজেলার পারশিমলা গ্রামের ইউনুস আলীর ছেলে সাকিবুর রহমান রনি ওরফে ময়নুল (২৫), পশ্চিম দুর্গাপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে আখতার হোসেন ওরফে আপু (৩৮), আত্রাই উপজেলার চকশিমলা গ্রামের মফিজ সরদার ওরফে উদার ছেলে মামুনুর রশিদ মামুন ওরফে মন্টু (৩২) ও একই উপজেলার হাট কালুপাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আবু বক্কর সিদ্দিক (৩২)। গ্রেপ্তারকৃতদের শুক্রবার বিকালে ৭ দিনের রিমান্ড আবেদন পূর্বক আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান গাজিউর রহমান।
রাণীনগর থানার ওসি মো. আবুল কালাম আজাদ জানান, গ্রেপ্তারকৃতরা একাধিক মামলার আসামি। গ্রেপ্তারকৃত আসামিদের অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হবে তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়