রিমান্ড শেষে মহিলা দল নেত্রী সুলতানা কারাগারে

আগের সংবাদ

দেশে কোনো দুর্ভিক্ষ হবে না > সোহরাওয়ার্দীর জনসমুদ্রে প্রধানমন্ত্রী : যারা বলেছিল বাংলাদেশ শ্রীলঙ্কা হবে, তাদের মুখে ছাই পড়েছে

পরের সংবাদ

প্যান্ডামার্ট : ‘অর্ডার এন্ড উইন’ ক্যাম্পেইন চালু

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফিফা বিশ্বকাপ-২০২২ উপলক্ষে গ্রাহকদের জন্য ‘অর্ডার এন্ড উইন’ নামে একটি ক্যাম্পেইন চালু করেছে ফুডপ্যান্ডার অনলাইন গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম প্যান্ডামার্ট। এ ক্যাম্পেইনের আওতায় প্রত্যেক সপ্তাহের জন্য নির্বাচিত একজন বিজয়ী পুরস্কার হিসেবে পাবেন ৪৩ ইঞ্চি অ্যান্ড্রয়েড স্মার্ট টেলিভিশন। বিজ্ঞপ্তি
স¤প্রতি ফুডপ্যান্ডা বাংলাদেশের প্রধান কার্যালয়ে প্রথম সপ্তাহের বিজয়ী ফাহমিদা ওয়াললিয়ার হাতে পুরস্কার হিসেবে একটি স্মার্ট টেলিভিশন তুলে দেন ফুডপ্যান্ডার হেড অব ক্যাটাগরি ম্যানেজমেন্ট দিলারা ফারুক। এ সময় উপস্থিত ছিলেন ফুডপ্যান্ডা বাংলাদেশের হেড অব লজিস্টিকস মোহাম্মদ তাবরেজ খান এবং হেড অব মার্কেটিং (নিউ ভার্টিকেলস) আবিদ মাহমুদ।
এ ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য গ্রাহককে ফুডপ্যান্ডা অ্যাপের প্যান্ডামার্ট থেকে অর্ডার করতে হবে। সপ্তাহ শেষে ক্যাম্পেইনে অংশ নেয়া গ্রাহকদের তথ্য সংগ্রহ করে বিজয়ী নির্বাচন করা হবে। গ্রাহকরা ক্যাশ অন ডেলিভারি সুযোগের পাশাপাশি, বিকাশ এবং বেশির ভাগ ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডের মাধ্যমে বিল পরিশোধ করার সুযোগ পাবেন।
এ ক্যাম্পেইন সম্পর্কে ফুডপ্যান্ডার হেড অব ক্যাটাগরি ম্যানেজমেন্ট দিলারা ফারুক বলেন, ‘ফিফা বিশ্বকাপের আমেজ সবার জন্যই অন্যতম এক আকর্ষণ। আমাদের গ্রাহকদের মাঝে বিশ্বকাপের উচ্ছ¡াস ছড়িয়ে দিতে আমরা বিশেষ এ ক্যাম্পেইনের আয়োজন করেছি।
গত সপ্তাহ থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটি চলবে ২২ নভেম্বর পর্যন্ত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়