রিমান্ড শেষে মহিলা দল নেত্রী সুলতানা কারাগারে

আগের সংবাদ

দেশে কোনো দুর্ভিক্ষ হবে না > সোহরাওয়ার্দীর জনসমুদ্রে প্রধানমন্ত্রী : যারা বলেছিল বাংলাদেশ শ্রীলঙ্কা হবে, তাদের মুখে ছাই পড়েছে

পরের সংবাদ

দুবাই পালানোর চেষ্টা : লিবিয়ায় ২৬ জনকে গুলি করে হত্যায় অভিযুক্ত গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা মামলার অন্যতম আসামি রফিকুল ইসলাম মালকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। দুবাই পালিয়ে যাওয়ার সময় গত বুধবার ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গতকাল বৃহস্পতিবার সিআইডির গণমাধ্যম শাখার অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার আজাদ রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
তিনি জানান, সিআইডি প্রধান মোহাম্মদ আলী মিয়ার সার্বিক নির্দেশনায় মানব পাচার অপরাধ দমন ইউনিটের ইন্সপেক্টর বারেক করিম হাওলাদারের নেতৃত্বে একটি দল বিশেষ অভিযান চালিয়ে মালকে গ্রেপ্তার করে। শাহজালাল বিমানবন্দর হয়ে দুবাই পালানোর চেষ্টা করছিলেন তিনি। আজাদ রহমান আরো বলেন, গ্রেপ্তারকৃত মাল সাধারণ মানুষকে উন্নত জীবনযাপনের প্রলোভন দেখিয়ে ইউরোপে পাঠানোর আশ্বাস দিয়ে দুবাই হয়ে লিবিয়া পাচার করেন। ২০২০ সালের মে মাসে লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা মামলার অন্যতম আসামি তিনি। মানবপাচারের ঘটনায় বনানী ও পল্টন থানায় তার বিরুদ্ধে দায়ের হওয়া মামলার তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়