পাচার অর্থ ফেরাতে আট দেশের সঙ্গে চুক্তি চায় দুদক

আগের সংবাদ

টেকসই জ্বালানি নিরাপত্তায় নজর : দেশীয় গ্যাস-কয়লা উত্তোলন, তেলের মজুত ও পরিশোধন সক্ষমতা বাড়ানো, পাইপলাইনে ডিজেল আমদানি

পরের সংবাদ

স্মরণকালের বড় যুব সমাবেশের ঘোষণা শেখ পরশের : যুবলীগের সংবাদ সম্মেলন

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তি উপলক্ষে আগামীকাল শুক্রবার স্মরণকালের সবচেয়ে বড় যুব সমাবেশের ঘোষণা দিয়েছে যুবলীগ। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এ সমাবেশে যোগ দেবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। গতকাল বুধবার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।
এ সময় উপস্থিত ছিলেন যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, প্রেসিডিয়াম সদস্য এডভোকেট মামুনুর রশিদ, শেখ ফজলে ফাহিম, মজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি, মোয়াজ্জেম হোসেন, তাজউদ্দিন আহমেদ, মৃণাল কান্তি জোয়ার্দার, আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ ও উপদপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহাজাদা প্রমুখ।
শেখ পরশ বলেন, যুব সমাবেশ সফল করতে ১০টি উপকমিটি গঠন করা হয়েছে। সমাবেশস্থলকে ঘিরে নেয়া হবে কড়া নিরাপত্তা ব্যবস্থা। পাশাপাশি নেতাকর্মীদের সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশের জন্য ৫টি গেট রাখা হবে। তিনি জানান, এ সমাবেশকে ঘিরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা কাজ করছে নেতাকর্মীর মাঝে। এ সমাবেশ হবে তারুণ্যের, সাহসের আর সন্ত্রাসের বিরুদ্ধে।
যুবলীগ চেয়ারম্যান আরো বলেন, ১১ নভেম্বরের মহাসমাবেশ হয়ে উঠুক মুক্তিযুদ্ধের স্বপক্ষের সব নিবেদিতপ্রাণ দেশপ্রেমিকের। চলুন ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আরো একটি ইতিহাস রচনা করি। এই যুব মহাসমাবেশ বঙ্গবন্ধুর আদর্শের সম্মেলনে পরিণত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়