পাচার অর্থ ফেরাতে আট দেশের সঙ্গে চুক্তি চায় দুদক

আগের সংবাদ

টেকসই জ্বালানি নিরাপত্তায় নজর : দেশীয় গ্যাস-কয়লা উত্তোলন, তেলের মজুত ও পরিশোধন সক্ষমতা বাড়ানো, পাইপলাইনে ডিজেল আমদানি

পরের সংবাদ

সাটুরিয়া : বখাটের হামলায় হাসপাতালে শিক্ষক

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি : সাটুরিয়ার হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের স্কুলে আসা-যাওয়ার সময় উত্ত্যক্ত করায় বাধা দেওয়ায় হামলার শিকার হয়েছেন শিক্ষক। আহত শিক্ষক মো. তোফাজ্জল হোসেন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। গতকাল বুধবার সকাল পৌনে ১০টার সময় স্কুল গেটের সামনে এ ঘটনা ঘটে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বজলুর রহমান বলেন, ওই শিক্ষককে সাটুরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মুখে ৪টি সেলাই দেয়া হয়েছে। হরগজ বালুচরের মো. রফিকের ছেলে আলামিন ও রহমানের ছেলে রমজান আলী সজল এ ঘটনা ঘটায়।
হামলার শিকার শিক্ষক মো. তোফাজ্জল হোসেন জানান, তিনি স্কুল থেকে একটু দূরে শিক্ষার্থীদের প্রাইভেট পড়াচ্ছিলেন। এ সময় একটি অপরিচিত নম্বর থেকে ফোন আসে তার মোবাইলে। ফোনে তাকে স্কুলে ঢোকার আগে গেটের সামনে দেখা করতে বলে আলামিন ও রমজান আলী। প্রাইভেট পড়ানো শেষ করে পৌনে ১০টার সময় গেটের সামনে এলে তাকে ধরে মারধর করে পালিয়ে যায় তারা। স্থানীয়রা স্কুলে খবর দিলে অন্য শিক্ষকরা তাকে উদ্ধার করে সাটুরিয়া হাসপাতালে ভর্তি করেন।
হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বজলুর রহমান বলেন, ছাত্রীরা স্কুলে আসা-যাওয়ার সময় রমজান আলী ও আলামিন প্রতিদিন রাস্তায় উত্ত্যক্ত করত। তাদের বিরুদ্ধে ছাত্রীরা মাঝেমধ্যে বিচার দিত। এরা মাদকাশক্ত। তিনি এ ঘটনায় দুই বখাটের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এ ঘটনায় প্রধান শিক্ষক বাদী হয়ে সাটুরিয়া থানায় মামলা দায়ের করেছেন বলে জানান।
হরগজ ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন জ্যোতি বলেন, ঘটনাটি দুঃখজনক। আমি বখাটে যুবকদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।
বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি আ. খ. ম. নুরুল হক বলেন, প্রতিটি স্কুলে ক্লাস শুরু ও ছুটির সময় পুলিশ প্রশাসনের তদারকি বাড়ালে এমন ঘটনা কমে আসবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়