পাচার অর্থ ফেরাতে আট দেশের সঙ্গে চুক্তি চায় দুদক

আগের সংবাদ

টেকসই জ্বালানি নিরাপত্তায় নজর : দেশীয় গ্যাস-কয়লা উত্তোলন, তেলের মজুত ও পরিশোধন সক্ষমতা বাড়ানো, পাইপলাইনে ডিজেল আমদানি

পরের সংবাদ

নেত্রকোনায় বিল থেকে কৃষকের লাশ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নেত্রকোনা প্রতিনিধি : জেলার বারহাট্টায় হাওরের একটি বিল থেকে আব্দুস সাত্তার (৫৫) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে উপজেলার মরিয়াম ধলা বিল থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত আব্দুস সাত্তার উপজেলার ছোট কৈলাটী গ্রামের বাসিন্দা।
পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়, মৃত ছাত্তার ছোট-কৈলাটী গ্রামের পার্শ্ববর্তী জয়কৃষ্ণনগর মৌজার মইরাতলা বিলে নিজের জমির প্রায় প্রায় দুই একর জায়গাজুড়ে মাছের চাষ করে আসছিলেন। এই মাছ রাতের বেলা কিছু লোকজন ধরে নিয়ে যায়। তিনি তাদের মাছ ধরতে নিষেধ করতেন। এসব কারণে হত্যার ঘটনা ঘটতে পারে।
বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) লুৎফুল হক জানান, জেলা সিআইডি ও পিবিআই এর দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে ঘটনার কারণ জানতে পারিনি। মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর কারণ জানা যাবে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়