পাচার অর্থ ফেরাতে আট দেশের সঙ্গে চুক্তি চায় দুদক

আগের সংবাদ

টেকসই জ্বালানি নিরাপত্তায় নজর : দেশীয় গ্যাস-কয়লা উত্তোলন, তেলের মজুত ও পরিশোধন সক্ষমতা বাড়ানো, পাইপলাইনে ডিজেল আমদানি

পরের সংবাদ

নাগরপুরে জমি নিয়ে সংঘর্ষে আহত ৬

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : নাগরপুরে জমি নিয়ে সংঘর্ষে একই পরিবারের ৬ জন আহত হয়েছেন। গতকাল বুধবার সকাল ৯টার দিকে উপজেলার বেকড়া ইউনিয়নের দক্ষিণ বেকড়া গ্রামে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- ওই গ্রামের সোরহাব মিয়া (৬০), চান মিয়া (৫২), জহিরুল ইসলাম (৪৫), ফরিদ মিয়া (৩০), শাহানাজ বেগম (৫০), নাজমা বেগম (৪০)। তাদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে।
এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ওই গ্রামের তফিজের পরিবারের সঙ্গে একই গ্রামের রহিম ও রৌফের জমি নিয়ে বিরোধ চলে আসছে। কয়েক দিন আগে হামলার ঘটনাও ঘটে। এর জের ধরে গতকাল বুধবার সকাল ৯টার দিকে তফিজের পরিবার তাদের বাড়ির সীমানায় বেড়া দিতে গেলে রহিম ও রৌফ তাদের দলবল নিয়ে অতর্কিতে দেশীয় অস্ত্রশস্ত্রসহ হামলা করে। হামলায় চার ভাই ও ওই পরিবারের ২ গৃহবধূ আহত হন। এলাকাবাসী তাদের উদ্ধার করে নাগরপুর সদর হাসপাতালে নিয়ে যায়। এদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।
নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. ফারহানা জান্নাত স্নিগ্ধা বলেন, মারামারির ঘটনায় ৬ জন আহত অবস্থায় হাসপাতালে আসে। এদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে টাঙ্গাইল সদর হাসপাতালে রেফার করা হয়েছে। বাকি ২ জনের মধ্যে একজনকে ভর্তি করা হয়েছে অন্য জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়