পাচার অর্থ ফেরাতে আট দেশের সঙ্গে চুক্তি চায় দুদক

আগের সংবাদ

টেকসই জ্বালানি নিরাপত্তায় নজর : দেশীয় গ্যাস-কয়লা উত্তোলন, তেলের মজুত ও পরিশোধন সক্ষমতা বাড়ানো, পাইপলাইনে ডিজেল আমদানি

পরের সংবাদ

তিন জেলায় সড়কে ঝরল ৭ প্রাণ

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : দেশের বিভিন্ন স্থানে গতকাল বুধবার সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীতে বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৪ জন, ঝিনাইদহের শৈলকুপা ও হরিণাকুন্ডুতে ২ জন এবং মাগুরায় বাসচাপায় মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-
সোনাগাজী (ফেনী) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মোহাম্মদ আলী এলাকার দুলা মিয়া রাস্তার মাথায় বেলা সাড়ে ১১ দিকে ইউনিক পরিবহনের একটি বাস ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ ৪ জন নিহত হয়েছেন। এসময় বাসের আরো ১২ জন যাত্রী আহত হন। মহিপাল হাইওয়ে থানার ওসি মোস্তফা কামাল বলেন, নিহতদের মধ্যে তিনজন ঘটনাস্থলে এবং একজন হাসপাতালে মৃত্যু হয়।
নিহতরা হলেন- নাজমুল হাসান, মো. ফোরকান, রিয়াজ উদ্দিন ও মনিরুল ইসলাম। তাৎক্ষণিকভাবে নিহতদের ঠিকানা পাওয়া যায়নি। আহতরা ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
ঝিনাইদহ : জেলার শৈলকুপা ও হরিণাকুন্ডুতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। আহত হন আরও ২ জন। সকালে শৈলকুপা উপজেলার দুধসর ও হরিণাকুন্ডু উপজেলার পারমথুরাপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার হাকিমপুর গ্রামের কুদ্দুস শেখের ছেলে বাপ্পি শেখ (২৫) এবং যশোরের জামাল হোসেন (৩৫)।
স্থানীয়রা জানায়, জামালপুর থেকে ট্রাকে নিজের ট্রাক্টর নিয়ে যশোর ফিরছিল জামাল হোসেন। পথে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের শৈলকুপা উপজেলার দুধসর আব্দুস সোবহান নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে মোংলা থেকে রূপপুরগামী লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের সামনে বসে থাকা জামাল হোসেনসহ ৩ জন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জামাল হোসেনকে মৃত ঘোষনা করে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপরদিকে সকালে ঝিনাইদহ থেকে আলমসাধু নিয়ে হরিণাকুন্ডু উপজেলার এজিবি ইটভাটায় ইট আনতে যাচ্ছিলেন বাপ্পি শেখ। পথে ঝিনাইদহ-হরিণাকুন্ডু সড়কের পারমথুরাপুর নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে আলমসাধুটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হন বাপ্পি। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাসির উদ্দিন বলেন, দুজনকেই মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।
মাগুরা : মাগুরা-যশোর সড়কের রামকান্তপুর ব্রিজ এলাকায় সকাল ১১টার দিকে বাসের ধাক্কায় মামুন (২৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নিহত মামুন মাগুরার শালিখা উপজেলার শতখালী গ্রামের হারুনার রশীদের ছেলে। রামনগর হাইওয়ে পুলিশের এএসআই শাহাজালাল জানান, নিহত মামুন সকালে নিজ প্রয়োজনে আড়পাড়া বাজারে আসেন। কাজ শেষে তিনি নিজ মোটরসাইকেলে আড়পাড়া বাজার থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। ঘটনাস্থল রামকান্তপুর ব্রিজ এলাকায় পৌঁছালে পিছন থেকে যশোর মুখি অজ্ঞাত একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। লাশ ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়