পাচার অর্থ ফেরাতে আট দেশের সঙ্গে চুক্তি চায় দুদক

আগের সংবাদ

টেকসই জ্বালানি নিরাপত্তায় নজর : দেশীয় গ্যাস-কয়লা উত্তোলন, তেলের মজুত ও পরিশোধন সক্ষমতা বাড়ানো, পাইপলাইনে ডিজেল আমদানি

পরের সংবাদ

টিকেট ছাড়া ট্রেনে চড়ায় ৪২ যাত্রীর জরিমানা

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীতে টিকেট ছাড়া ট্রেনে ভ্রমণ করার দায়ে ৪২ যাত্রীকে ১৫ হাজার ৭০ টাকা জরিমানা করা হয়েছে। গত মঙ্গলবার রাতে রাজশাহী থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া ধূমকেতু এক্সপ্রেস ট্রেনে অভিযান পরিচালনা করেন পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার।
রেলওয়ে সূত্র জানায়, জরুরি সভায় অংশ নিতে ধূমকেতু এক্সপ্রেস ট্রেনযোগে ঢাকায় যাচ্ছিলেন পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার। এ সময় তিনি অভিযান পরিচালনা করেন। এ অভিযানে দুজনকে পাওয়া যায়, যারা রেলওয়ের ওয়েম্যান পদের কর্মী হিসেবে ভুয়া পরিচয়পত্র বহন করছিলেন। তারা টিকিট না কেটে এ ভুয়া পরিচয়পত্র দিয়েই ট্রেনে ভ্রমণ করতেন। ওই পরিচয়পত্রে কর্মকর্তার জাল স্বাক্ষর দেখে বিষয়টি ধরা পড়ে। পরে দুজনকে সর্বোচ্চ জরিমানা করা হয়।
এ বিষয়ে অসীম কুমার তালুকদার বলেন, টিকিট ছাড়া ট্রেনটিতে ৪২ জন ভ্রমণ করছিলেন। তাদের কাছ থেকে টিকিটের মূল্য ও জরিমানাসহ মোট ১৫ হাজার ৭০ টাকা আদায় করা হয়। পরে জরিমানার টাকা রাষ্ট্রীয় কোষাগারে জমা দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়