পাচার অর্থ ফেরাতে আট দেশের সঙ্গে চুক্তি চায় দুদক

আগের সংবাদ

টেকসই জ্বালানি নিরাপত্তায় নজর : দেশীয় গ্যাস-কয়লা উত্তোলন, তেলের মজুত ও পরিশোধন সক্ষমতা বাড়ানো, পাইপলাইনে ডিজেল আমদানি

পরের সংবাদ

চকরিয়া : নদী থেকে শিশুর মরদেহ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি : মাতামুহুরী নদী থেকে মোহাম্মদ আনাছ নামে তিন মাস বয়সি এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ৮টার দিকে শিশুটির বাড়ির প্রায় ২০০ মিটার দূরে নদীতে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।
শিশু আনাছ চকরিয়ার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের মধ্যম সুরাজপুর মসজিদপাড়ার হোসাইন আলীর ছেলে বলে জানা গেছে। স্থানীয়রা জানান, গতকাল সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের মাতামুহুরী নদীর ফাঁড়ি ব্রিজের নিচে শিশু মোহাম্মদ আনাছের মরদেহ ভাসমান অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেন এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করে। তবে কিভাবে শিশুর মৃত্যু হয়েছে তা নিশ্চিত করে বলতে পারছেন না স্বজনরা।
চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, মাতামুহুরী নদীতে ভাসমান অবস্থায় শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শিশুটি কিভাবে মারা গেছে তা এখনো জানা যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়