সংসদে অনির্ধারিত আলোচনা : বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : কাদের

আগের সংবাদ

একগুচ্ছ শর্ত আইএমএফের : ভর্তুকি কমানোয় জোর, ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা, অর্থনৈতিক খাতে সুশাসন প্রতিষ্ঠা

পরের সংবাদ

ফুলছড়ি : নৌকায় ভোট চেয়ে গণসংযোগ করছেন রিপন

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি : ফুলছড়িতে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেছেন, গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন। গতকাল সোমবার দিনব্যাপী তিনি উপজেলার উড়িয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগ করেন।
গণসংযোগকালে মাহমুদ হাসান রিপন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার ভোট দেয়ার কোনো বিকল্প নাই। এ সময় তিনি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন।
এ সময় উপস্থিত ছিলেন- ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জি এম সেলিম পারভেজ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট নুরুল আমিন, ফুলছড়ি উপজেলা যুবলীগের সভাপতি ও ফুলছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান, উড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা কামাল পাশা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এসএম জাভেদ, জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ নেতা অনিক হাসান টিটু, সোলায়মান হোসেন ফুলমিয়া, আলী আজম, হাসমত আলী, আবুল কালাম আজাদ, হাবিবুর রহমান, ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুন মিয়া প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়