সংসদে অনির্ধারিত আলোচনা : বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : কাদের

আগের সংবাদ

একগুচ্ছ শর্ত আইএমএফের : ভর্তুকি কমানোয় জোর, ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা, অর্থনৈতিক খাতে সুশাসন প্রতিষ্ঠা

পরের সংবাদ

নওগাঁয় ড্রেন থেকে মানুষের মাথার খুলি উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় ড্রেন পরিষ্কার করতে গিয়ে আবজর্নার সঙ্গে মানুষের মাথার খুলি পাওয়া গেছে। গতকাল সোমবার সকালে নওগাঁ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে পাটালির মোড়ের একটি ড্রেনে খুলিটি পাওয়া যায়। স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ শহরের পাটালির মোড় এলাকায় গিয়ে মাথার খুলিটি উদ্ধার করেছেন।
পৌরসভার পরিচ্ছন্নতা কর্মী খাইরুল জানান, প্রতিদিনের মতো সোমবার সকালে পাটালির মোড়ের একটি ড্রেন পরিষ্কারের কাজ করছিলাম। এ সময় আবজর্নার মধ্যে মানুষের মাথার খুলি দেখতে পাই। পরে বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ এসে মাথার খুলিটি থানায় নিয়ে যায়।
এ বিষয়ে নওগাঁ সদর মডেল থানার ওসি ফায়সাল বিন আহসান বলেন, উদ্ধারকৃত মাথার খুলিটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। মাথার খুলির ডিএনএ পরীক্ষা করে খুলিটি শনাক্ত হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। মাথার খুলিটি ময়নাতদন্তের রিপোর্টের জন্য নওগাঁ সদর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ডিএনএ সম্পন্ন হলে স্যাম্পল সংগ্রহ করে মাথার খুলিটি দাফন করা হবে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়