গ্রেপ্তার ৭ : ইশরাকসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

শর্তগুলো কঠিন হলেও যৌক্তিক : আইএমএফের শর্ত মেনেই ঋণ নেয়ার পরামর্শ বিশেষজ্ঞদের, ব্যাংক ঋণের সুদ বাড়ানোর প্রস্তাবে ব্যবসায়ীদের আপত্তি

পরের সংবাদ

চরফ্যাশনের ২ ইউপি : মনোনয়নপত্র জমা দিলেন ১১৪ প্রার্থী

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি : শেষ দিন গতকাল রবিবার বিকেল ৩টা পর্যন্ত চরফ্যাশনের ওমরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫জন, সাধারণ সদস্য পদে ৩৭ জন ও সংরক্ষিত সদস্য পদে ১২জন প্রার্থী এবং আছলামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন, সাধারণ সদস্য পদে ৪৫জন এবং সংরক্ষিত সদস্য পদে ১২ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। উপজেলা নির্বাচন অফিসার মো. রফিকুল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন।
উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানাগেছে, চেয়ারম্যান পদে ওমরপুর ইউনিয়নে আওয়ামী লীগ দলীয় প্রার্থী মো. রিয়াজুল ইসলাম (নৌকা), ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের গোলাম মোর্শেদ (হাতপাখা), স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো.জাফর উল্ল্যাহ খান ও মো. পারভেজ মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়াও আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন বর্তমান চেয়ারম্যান এ,কে,এম সিরাজুল ইসলাম।
আছলামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামীলীগ মনোনীত মো. নুরে আলম মাস্টার ও ইসলামী আন্দোলনের মো. সাইফুল ইসলাম। এছাড়াও আওয়ামীলীগের মনোনয়ন না পেয়ে বিদ্রোহী হয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন আবুল কাশেম মিলিটারী।
সীমানা জটিলতার মামলায় দীর্ঘ এক যুগ পর রায় পরবর্তী নির্বাচনী তফসিল ঘোষনার পর নির্ধারিত তারিখ থেকে রবিবার পর্যন্ত উৎসব মুখর পরিবেশে এসব প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়