গ্রেপ্তার ৭ : ইশরাকসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

শর্তগুলো কঠিন হলেও যৌক্তিক : আইএমএফের শর্ত মেনেই ঋণ নেয়ার পরামর্শ বিশেষজ্ঞদের, ব্যাংক ঋণের সুদ বাড়ানোর প্রস্তাবে ব্যবসায়ীদের আপত্তি

পরের সংবাদ

খুলনায় নারীর দ্বিখণ্ডিত লাশ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

খুলনা প্রতিনিধি : খুলনার শিববাড়ি এলাকায় দ্বিখণ্ডিত বাক্সবন্দি এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার সকালে নগরীর শিববাড়ি মোড় মার্কেন্টাইল ক্লিনিকের পিছনে রাজু খার ভাড়াটিয়া আবু বক্কর মোল্লার ঘর থেকে এই লাশ উদ্ধার করা হয়।
সোনাডাঙ্গা থানা পুলিশ জানায়, আবু বক্কর মোল্লা নামের এক ব্যক্তি নিউ আল আকসা ট্রান্সপোর্টে চাকরি করেন। কর্মস্থলে না গেলে আবু বক্করকে বাসায় খুঁজতে আসেন ট্রান্সপোর্ট মালিক মো. স্বপন। এ সময় বাসা তালাবদ্ধ অবস্থায় দেখে দরজার ফাঁকা দিয়ে ভেতরে তাকালে দ্বিখণ্ডিত মাথা দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে তালা ভেঙে ওই মহিলার লাশ উদ্ধার করে।
পুলিশ আরো জানায়, মাথা শরীর থেকে আলাদা হওয়ায় লাশের পরিচয় না মিললেও ধারণা করা হচ্ছে আবু বক্কর মোল্লার স্ত্রী স্বপ্না খাতুনের লাশ। পারিবারিক কলহের কারণে আবু বক্কর মোল্লা তার স্ত্রী স্বপ্না খাতুনকে গলা কেটে হত্যা করতে পারে। এ ঘটনার পর আবু বক্কর মোল্লা পালাতক রয়েছে। নিহত স্বপ্না খাতুন খুলনা প্রিন্স ডায়াগনস্টিক ও হাসপাতালে চাকরি করতেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়