৪০তম বিসিএস : নন-ক্যাডারদের সাংস্কৃতিক প্রতিবাদ মোমবাতি প্রজ্বালন

আগের সংবাদ

ঝুলে গেল সমন্বিত তিস্তা প্রকল্প : ভূরাজনৈতিক চাপের কারণে এই প্রকল্প এগিয়ে নিতে আগ্রহ হারিয়েছে সরকার, এখনো হাল ছাড়েনি চীন

পরের সংবাদ

নবি অধিনায়কত্ব ছাড়লেন

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : অস্টেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপে হতাশজনক পরফরম্যান্স করেছে আফগানিস্তান। এবার বিশ্বকাপ মঞ্চে ৫ ম্যাচের তিনটিতেই হেরেছে মোহাম্মদ নবি বাহিনী। আর বৃষ্টিতে পরিত্যক্ত হয় ২ ম্যাচ বাকি তিনটিতেই হেরেছে মোহাম্মদ নবির দল। এর ফলে বিদায় নিশ্চিত হয়েছে আফগানদের। তবে এমন ব্যর্থতার পর অধিনায়কের দ্বায়িত্ব ছেড়েছেন নবি। নিজদের শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ শেষে ঘণ্টাখানেকের এ সিদ্ধান্ত জানিয়েছেন আফগান দলপতি। তবে নেতৃত্ব ছাড়লেও দলের হয়ে খেলবেন তিনি।
এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নবি বলেন- হতাশাজনক একটি ফলাফল নিয়ে আমাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের যাত্রা শেষ হয়েছে। দলের এমন পারফম্যান্সে আপনাদের মতো আমরাও হতাশ। গত এক বছর ধরে আমাদের প্রস্তুতি ওই পর্যায়ে ছিল না যেটা বড় টুর্নামেন্টের জন্য একজন অধিনায়ক চায়। এছাড়া গত বেশকিছু সফরে টিম ম্যানেজমেন্ট, নির্বাচক কমিটি এবং আমার মতামতের অমিল হওয়ায় সেটা দলের ভারসাম্যের ওপর প্রভাব ফেলেছে। এসব কারণে আমি যথাযথ সম্মানপ্রদর্শনপূর্বক অবিলম্বে অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিচ্ছি। ম্যানেজমেন্ট এবং দলের যদি আমাকে প্রয়োজন মনে হয় তবে দেশের হয়ে খেলা চালিয়ে যাব। আমি হৃদয়ের অন্তঃস্থল থেকে তাদের প্রত্যেককে ধন্যবাদ জানাই যারা বৃষ্টিতে পরিত্যক্ত ম্যাচগুলো দেখতে মাঠে এসেছিলেন এবং বিশ্বব্যাপী আমাদের সমর্থন দিয়ে যাচ্ছেন। আপনাদের ভালোবাসা সত্যিই আমাদের জন্য অনেক কিছু।
আফগানিস্তান দীর্ঘজীবী হোক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়