নিশ্চিত মৃত্যু থেকে ইমরান খানকে বাঁচালেন এক যুবক : প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের দিকে সন্দেহের তীর

আগের সংবাদ

এ মরণফাঁদ থেকে মুক্তি মিলবে কবে?

পরের সংবাদ

মাধবপুরে দুর্বৃত্তদের হাতে কলেজছাত্র খুন

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : মাধবপুরে এক কলেজছাত্র দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন। এ সময় তার এক বন্ধু আহত হয়েছেন।
গত বৃহস্পতিবার রাতে ছাতিয়াই ইউনিয়নের এক্তারপুর গ্রামের দুবাই প্রবাসী শামসুল হকের ছেলে মাওলানা আসাদ আলী ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র আতিকুল ইসলাম মিশু ও তার কয়েকজন বন্ধু মিলে ছাতিয়াইন বিশ্বনাথ হাইস্কুল ও কলেজ মাঠে ওয়াজ শুনতে যান। রাত দেড়টার দিকে ওয়াজ শেষে বাড়ি ফেরার পথে ছাতিয়াইন বাজারের কাছে রাস্তায় একদল দুর্বৃত্ত আতিকুল ইসলামকে ছুরিকাঘাত করে। এ সময় আতিকুলের সঙ্গে থাকা তার বন্ধু তারেক আহত হন। গুরুতর আহত অবস্থায় আতিকুল ইসলাম মিশুকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে গতকাল শুক্রবার ভোর ৪টার দিকে তিনি মারা যান। তারেককে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে মাধবপুর চুনারুঘাট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আল মুরাদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, গতকাল শুক্রবার দুপুরে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি বলেন, বলেন, ধারণা করা হচ্ছে, প্রেমের ব্যাপার নিয়ে এই ঘটনা ঘটতে পারে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়