নিশ্চিত মৃত্যু থেকে ইমরান খানকে বাঁচালেন এক যুবক : প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের দিকে সন্দেহের তীর

আগের সংবাদ

এ মরণফাঁদ থেকে মুক্তি মিলবে কবে?

পরের সংবাদ

প্রেমের গল্পের ইতি

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

অভিনেত্রী ও নির্মাতার মধ্যে তিন বছরের সম্পর্ক। ডুবে ডুবে জল খাওয়া যেটাকে বলে, অনেকটা তেমন। কারণ এই সম্পর্ক নিয়ে তেমন আলোচনা-চর্চা হয়নি। তারা হলেন- হুমা কুরেশি ও মুদাসসার আজিজ।
তিন বছরের সেই আড়াল প্রেমের গল্পে এবার ইতি টানলেন তারা। জানা গেছে, সম্প্রতি ব্রেকআপ করেছেন হুমা ও মুদাসসার। তবে প্রেম ভেঙে গেলেও বন্ধুত্ব বজায় রাখবেন এই যুগল। এমনকি একসঙ্গে আগামীতেও কাজ চালিয়ে যাবেন। অদ্ভুত ব্যাপার হলো, আগামী ৪ নভেম্বর মুক্তি পেয়েছে হুমা কুরেশির নতুন ছবি ‘ডাবল এক্সএল’। এই ছবির লেখক এবং সহপ্রযোজকও মুদাসসার। অথচ মুক্তির আগ মুহূর্তেই কিনা তাদের ব্যক্তিগত সম্পর্কে ভাঙন ধরল। হুমা-মুদাসসারের ঘনিষ্ঠ একটি সূত্রের দাবি, ‘অবশ্যই সম্পর্ক ভাঙা নিয়ে তাদের মনে তিক্ততা রয়েছে; তবে তারা এটাও ভালোভাবে বোঝেন, জীবনে এরকম ঘটনা ঘটে।’ বছর তিনেক আগে হুমা ও মুদাসসারের প্রেমের ইঙ্গিত পাওয়া যায়। মুদাসসারের জন্মদিনে ভালোবাসাময় একটি শুভেচ্ছাবার্তা দিয়েছিলেন অভিনেত্রী। বিপরীতে নির্মাতাও জানান উষ্ণ ভালোবাসা। যা দেখে সহজেই অনুমান করা গিয়েছিল, প্রেমের সম্পর্কে রয়েছেন তারা।
প্রসঙ্গত, ‘ডাবল এক্সএল’ নির্মাণ করেছেন সত্রম রামানি। এতে হুমা কুরেশির সঙ্গে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, জহির ইকবাল, মহৎ রাঘবেন্দ্র প্রমুখ। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে ভারতীয় ক্রিকেটার শিখর ধাওয়ানকে।
এছাড়াও ‘মনিকা ও মাই ডার্লিং’ সিনেমাতেও আছেন হুমা কুরেশি। গত সোমবার প্রকাশ্যে এসেছে এই সিনেমার মনিকা হিসেবে ধরা দিয়েছেন হুমা কুরেশি। ক্যাবরে ডান্সারের চরিত্রে রয়েছেন তিনি। আগামী ১১ নভেম্বর ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে এই সিনেমা। সব মিলিয়ে কাজের ব্যস্ততায় ভালোই দিন কাটছে হুমার। সামনে হাতে আছে আরো কয়েকটি উল্লেখযোগ্য কাজ।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়