নিশ্চিত মৃত্যু থেকে ইমরান খানকে বাঁচালেন এক যুবক : প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের দিকে সন্দেহের তীর

আগের সংবাদ

এ মরণফাঁদ থেকে মুক্তি মিলবে কবে?

পরের সংবাদ

ধামইরহাট সীমান্ত : চোরাকারবারির হামলায় বিজিবি সদস্য আহত

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর ধামইরহাট সীমান্তে টহলরত অবস্থায় চোরাকারবারির হামলায় সোর্সসহ বিজিবির সদস্য আহত হয়েছে বলে জানা গেছে। গতকাল শুক্রবার ভোরে ধামইরহাট উপজেলায় বস্তাবর-ভারতীয় সীমান্তের শাখাহাটি বাজারে হামলার এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- বস্তাবর ক্যাম্পের ইনচার্জ নায়েক সুবেদার মজিবর হোসেন ও সোর্স তারেক হোসেন। বিজিবি-১৪ (পতœীতলা) ব্যাটলিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল নাদিম আরেফিন জানান, বিজিবির সোর্স তারেক হোসেন জানতে পারেন ওই সীমান্ত দিয়ে এক দল চোরাকারবারি ভারত থেকে অবৈধ মালামাল নিয়ে আসছে। এমন তথ্যেরভিত্তিতে নায়েক সুবেদার মজিবর হোসেন ভোরে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। এ সময় বিজিবি সদস্যরা চোরাকারবারিদের আটকের চেষ্টা করলে ধারাল অস্ত্র দিয়ে বিজিবি সদস্যদের ওপর হামলা করে তারা পালিয়ে যায়। হামলায় সুবেদার মজিবর ও সোর্স তারেক আহত হন। সুবেদার মজিবর হোসেনের অবস্থা গুরুতর হওয়ায় সকালে হেলিকপ্টার যোগে তাকে ঢাকায় পাঠানো হয়। আহত সোর্স তারেককে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
পতœীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আফতাব উদ্দিন জানান, ঘটনাস্থল পরিদর্শন শেষে প্রাথমিক তদন্তে চোরাকারবারিদের অস্ত্রের আঘাতে বিজিবি সদস্যসহ দুজন আহত হওয়ার ঘটনা ঘটেছে বলে জানা গেছে। থানায় মামলা দায়ের করা হয়েছে। দ্রুত আসামিদের গ্রেপ্তার করা হবে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়