নিশ্চিত মৃত্যু থেকে ইমরান খানকে বাঁচালেন এক যুবক : প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের দিকে সন্দেহের তীর

আগের সংবাদ

এ মরণফাঁদ থেকে মুক্তি মিলবে কবে?

পরের সংবাদ

জমি নিয়ে বিরোধে কুপিয়ে হত্যা

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের নাসির মাতুব্বর পাড়ায় জমি নিয়ে বিরোধে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত মজনু শেখ (৪৫) নাসির মাতুব্বর পাড়া গ্রামের আকবর শেখের ছেলে। এ ঘটনায় মজনু শেখের ছোট ভাই নজরুল শেখ গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। গত বৃহস্পতিবার মজনু শেখের বাড়ির পাশে মাঠের মধ্যে এ ঘটনা ঘটে।
জানা যায়, প্রতিবেশী তারা দেওয়ানের তিন ছেলের সঙ্গে জমির সীমানা নিয়ে বিরোধ ছিল মজনু শেখের। বিরোধপূর্ণ জমিতে বৃহস্পতিবার সকালে মজনু শেখ ও তার ছোট ভাই নজরুল শেখ মুড়ি পেঁয়াজ লাগাতে যায়।
এ সময় তারা দেওয়ানের তিন ছেলে লতিফ দেওয়ান, মতি দেওয়ান, রকন দেওয়ানসহ তাদের ছেলেরা মিলে সাবল, কুদাল ও কুড়াল নিয়ে দুই ভাইয়ের ওপর হামলা করে। চিৎকার শুনে মজনু শেখের বাবা আকবর শেখ এগিয়ে গেলে তার ওপরও হামলা করে। হামলায় মজনু ও নজরুল গুরুতর আহত হন।
উন্নত চিকিৎসার জন্য দুই ভাইকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে বৃহস্পতিবার রাতে মজনু মারা যান। ঘটনার পর থেকে অভিযুক্তদের বাড়িতে কেউ নেই।
গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়