নিশ্চিত মৃত্যু থেকে ইমরান খানকে বাঁচালেন এক যুবক : প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের দিকে সন্দেহের তীর

আগের সংবাদ

এ মরণফাঁদ থেকে মুক্তি মিলবে কবে?

পরের সংবাদ

চুয়াডাঙ্গা : গরু বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা সদরে গরু বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ২ জনের মৃত্যু হয়েছে। আহত একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুজনের মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা আছে। ৭টি গরু মারা গেছে। গত বৃহস্পতিবার রাত ৩টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার আলোকদিয়া বিশ্বাস ফিলিং স্টেশনের অদূরে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন মেহেরপুর জেলার রায়পুর গ্রামের লুৎফর রহমানের ছেলে আশরাফুল ও হারুনর রশিদের ছেলে মনির হোসেন।
জানা যায়, বৃহস্পতিবার রাতে বরিশাল থেকে গরু বোঝাই একটি ট্রাক মেহেরপুর যাচ্ছিল। পথিমধ্যে রাত ৩টার দিকে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলে ট্রাকের উপরে থাকা গরু ব্যবসায়ী আশরাফুল মারা যান। আহত অবস্থায় ফায়ার সার্ভিসের সদস্যরা তিনজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মনিরকে মৃত ঘোষণা করেন। আহত একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক।
চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক রফিকুজ্জামান বলেন, ট্রাক দুর্ঘটনার সংবাদ পাওয়ার পর আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করি রাতে। ট্রাকের সামনের অংশ কেটে ৩ জনকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়। আর একজন ঘটনাস্থলে মারা যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়