বাংলা একাডেমির তিনটি পুরস্কার ঘোষণা

আগের সংবাদ

মহাসড়কে পদে পদে মরণফাঁদ :

পরের সংবাদ

২৭ শিশুকে পুরস্কৃত করল বরগুনা প্রেস ক্লাব

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বরগুনা প্রতিনিধি : বরগুনা প্রেস ক্লাব আয়োজিত শিশু আনন্দমেলা ২০২২-এর বিষয় ভিত্তিক শিশু প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় বরগুনা পৌরসভার ভিআইপি মিলোনায়তনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে রচনা, আবৃত্তি, চিত্রাঙ্কন, সংবাদ পাঠ, লোকসংগীত, হামদ নাত ও কুরআন তিলাওয়াতসহ নয়টি বিষয়ে বিষয়ভিত্তিক প্রতিযোগিতায় তিনজন করে সর্বমোট ২৭ বিজয়ীকে ক্রেস্ট ও সনদ দেয়া হয়।
এছাড়া বিনামূল্যে শিশুদের ব্লাড গ্রুপিং ক্যাম্প এবং মহাকাশ বিষয়ে ধারণা প্রদানের লক্ষ্যে মহাকাশ ক্যাম্প আয়োজনের জন্য স্বেচ্ছাসেবী সংগঠন উৎসর্গ ও বরগুনা সায়েন্স সোসাইটিকেও সম্মাননা স্মারক দেয়া হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বরগুনা সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো. মতিউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- খেলাঘর কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট সদস্য বিশিষ্ট সাংস্কৃতিক সংগঠক চিত্তরঞ্জন শীল এবং বরগুনা জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এডভোকেট মুনির জামান প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরগুনা প্রেস ক্লাবের সভাপতি এডভোকেট সঞ্জীব কুমার দাস।
অনুষ্ঠান সঞ্চালনা করেন বরগুনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এডভোকেট সোহেল হাফিজ। স্বাগত বক্তব্য রাখেন বরগুনা প্রেস ক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর কবীর মৃধা। অনুষ্ঠান শেষে তালতলী প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও প্রবীণ শিক্ষক আ. মান্নানের মৃত্যুতে এবং জেলহত্যায় জাতীয় চার নেতার স্মরণে দোয়া করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়