জিএম কাদেরের দলীয় কার্যক্রমে নিষেধাজ্ঞা

আগের সংবাদ

বিএনপি বাড়াবাড়ি করলে ফের জেলে পাঠানো হবে খালেদাকে

পরের সংবাদ

হাত-পা ও মুখ বাঁধা গ্যারেজ মালিক উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : পাথরঘাটার নিজলাঠিমারা গ্রামের একটি ধানক্ষেত থেকে ইউনুস সর্দার (৪৫) নামে এক মোটরগ্যারেজ মালিককে উদ্ধার করেছে এলাকাবাসী। গতকাল বুধবার সকাল ১০টার দিকে তাকে উদ্ধার করা হয়।
ইউনুস সর্দার আরশেদ আলী সর্দারের ছেলে। তার বাড়ি পাথরঘাটা সদর ইউনিয়নের নিজ লাঠিমারা গ্রামের ২নং ওয়ার্ডে।
জানা যায়, অজ্ঞাত কিছু লোক মঙ্গলাবার রাত আনুমানিক ১১টার দিকে বাড়ির সামনের রাস্তা থেকে তুলে নিয়ে বাড়ির অদূরে ধানক্ষেতে রশি দিয়ে হাত পা বেঁধে ও মুখ গামছা দিয়ে আটকে বেধড়ক মারধর করে। পরে বুধবার সকাল ১০টার দিকে এলাকার লোকজন তাকে ধানক্ষেতে হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার করে। এ সময় তার বাড়ির লোকজনকে খবর দিলে তারা ভিকটিমকে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দেন। বর্তমানে ইউনুস পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।
উল্লেখ্য, গত ৩/৪ দিন আগে ভিকটিমের অটোরিকশার ব্যাটারি চুরি হয়। সেই চুরি যাওয়া ব্যাটারির বিষয় গতকালকে সালিশ হওয়ার কথা ছিল ও ইউনুসের ফোনে তার সেই চুরি যাওয়া ব্যাটারির বিষয়ে প্রমাণ স্বরূপ কিছু কল রেকর্ড ছিল বলে জানান তার স্ত্রী রুবিনা। কিন্তু অভিযুক্তরা তার সেই ফোন ও সঙ্গে থাকা নগদ ৫/৬ হাজার টাকা ছিনিয়ে নেয়। তবে ভিকটিম কাউকে চিনতে পারেননি বলে জানান। সবার মুখ বাঁধা থাকায় তিনি কারো নাম বলতে পারেনি বলে স্ত্রী রুবিনা বেগম জানিয়েছেন।
পাথরঘাটা পৌরসভার ৫নং ওয়ার্ড ইব্রাহিমের ছেলে সরোয়ারের সঙ্গে ভিকটিমের দ্ব›দ্ব আছে এবং ভিকটিম ইউনুস তাকে সন্দেহ করেন বলে সাংবাদিকদের জানান।
এ বিষয়ে পাথরঘাটা থানার ওসি মো. আবুল বাসার বলেন, হাসপাতালে পুলিশ গিয়ে খোঁজখবর নিয়েছে। এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়