সাগর-রুনি হত্যা মামলা : তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পেছাল ৯৩ বার

আগের সংবাদ

গ্যাস সংকট তীব্র হওয়ায় শঙ্কা : ৩৮০ কোটি ঘনফুট চাহিদার বিপরীতে বিতরণ ২৬০ কোটি ঘনফুট

পরের সংবাদ

ঠাকুরগাঁওয়ে পুনাক শিল্প ও পণ্য মেলা উদ্বোধন

প্রকাশিত: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ ঠাকুরগাঁও পুলিশ নারী কল্যাণ সমিতির ‘পুনাক শিল্প ও পণ্য মেলা-২২’ উদ্বোধন করা হয়েছে। গত সোমবার রাতে ঠাকুরগাঁও রোড যুব সংসদ মাঠ প্রাঙ্গণে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহ. সাদেক কুরাইশীসহ অন্য অতিথিরা।
ঠাকুরগাঁও পুলিশ নারী কল্যাণ সমিতির আয়োজনে ও রাজশাহী সিল্ক এন্ড বেনারসি জামদানি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির সহযোগিতায় মেলার উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমান। উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহ. সাদেক কুরাইশী। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সহসভাপতি ও সাবেক পৌর মেয়র এস এম এ মঈন, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, বিসিকের উপব্যবস্থাপক নুরল হক, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, রোড যুব সংসদের সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান মুক্তা সরকার প্রমুখ।
এ সময় সদর থানার ওসি মো. কামাল হেসেনসহ মেলা পরিচালনাকারী কমিটির সদস্য, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও দর্শনার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন পারপুগী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আঞ্জুমান আরা কলি।
পরে স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরে মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন অতিথিরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়