স্ট্যান্ডার্ড ব্যাংকের সাবেক এমডি কারাগারে

আগের সংবাদ

এসডিজি অর্জনে তিন চ্যালেঞ্জ : চারটি অভীষ্ট সঠিক পথে, ছয়টিতে উন্নতি, তিনটি অপরিবর্তিত, দুটির মূল্যায়নে উপাত্তে ঘাটতি

পরের সংবাদ

নরসিংদী : চালক হত্যাকারীসহ আন্তঃজেলা পাঁচ ডাকাত গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর মাধবদী থেকে অটোচালক হত্যাকারীসহ আন্তঃজেলা ৫ ডাকাতকে গ্রেপ্তার করছে পুলিশ। গতকাল সোমবার সকালে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আল-আমিন।
গ্রেপ্তারকৃতরা হলেন নেত্রকোনা জেলার দেওখান গ্রামের আয়নুল হকের ছেলে মাসুদ মিয়া ওরফে মাসুদ রানা (২৪), ঝালকাঠি জেলার উত্তর মনোহরপুর গ্রামের মৃত মান্নান হাওলাদারের ছেলে মিজান (৩৫), শরীয়তপুর জেলার পশ্চিম চরসন্ধি গ্রামের নুরুল আমিন মল্লিকের ছেলে ইকবাল হোসেন মল্লিক (৩৬), ঝালকাঠি জেলার কাঠিপাড়া গ্রামের সুলতান হাওলাদারের ছেলে শাহাবুদ্দিন (২৯) ও বরিশাল জেলার ভেলারিয়া গ্রামের মজিবুরের (কাঞ্জন) ছেলে ইমরান (৩২)।
প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, রবিবার রাত ১১টায় গোয়েন্দা শাখার এসআই মাহমুদুল হাসান মারুফের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে মাধবদী থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে সাদা রংয়ের ১টি প্রাইভেটকার, ১টি লাল রংয়ের মোটরসাইকেল, ১টি লাল-কালো রংয়ের কাটার, ১টি কাঠের হাতলবিশিষ্ট রামদা, ২টি লোহার তৈরি পাইপ উদ্ধার করা হয়। আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, প্রাইভেটকার, মোটরসাইকেল, অস্ত্রশস্ত্র নিয়ে পলাতক আসামিসহ মাধবদী ও নরসিংদী এলাকার রাস্তায় ডাকাতি করার উদ্দেশ্যে তারা সমাবেত হয়েছিল। আসামিদের মধ্যে মাসুদ মিয়া ওরফে মাসুদ রানা, ইকবাল হোসেন মল্লিক গত ৬ সেপ্টেম্বর নরসিংদী চৌয়ালার মৃত হাফিজ উদ্দিনের ছেলে বিভাটেক চালক মোখলেছুর রহমানকে (৫৭) হত্যা করে বিভাটেক ছিনতায়ের কথা স্বীকার করেছে।
আসামি মাসুদ মিয়া ওরফে মাসুদ রানার বিরুদ্ধে ছিনতাইয়ের ঘটনায় ডিএমপিতে ৫টি, নেত্রকোনা জেলা সদর থানায় ১টি মামলা রয়েছে। ইকবাল হোসেন মল্লিকের বিরুদ্ধে ছিনতাইয়ের ঘটনায় ডিএমপিতে ২টি, শেরপুরের শ্রীবদী থানায় ১টি মামলা রয়েছে। মিজানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন ও মাদক মামলাসহ ডিএমপিতে ৩টি ও ঢাকা আশুলিয়া থানায় ডাকাতির ১টি মামলা রয়েছে।
আসামিদের বিরুদ্ধে নরসিংদীর মাধবদী থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়